Indian Prime Time
True News only ....

গভীর রাতে বিস্ফোরণে কেঁপে উঠল সমগ্র এলাকা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ গতকাল তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা করার পর থেকেই জেলার বিভিন্ন প্রান্ত জুড়ে উত্তাল পরিস্থিতির সৃষ্টি হয়। এদিকে গভীর রাতেই দক্ষিণ ২৪ পরগনার গোসাবার বাদামতলা এলাকা উত্তপ্ত হয়ে উঠল। আচমকাই গভীর রাতে গোসাবার বাদামতলা এলাকায় বোমা বিস্ফোরণ হয়। এই বিস্ফোরণের জেরে আহত হয়েছেন ৬ জন বিজেপি কর্মী।

আহতদের উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের পরিবার সূত্রে জানা যায়, বিক্রম শীল, অনাথ মন্ডল, সুজন কুরালি, অর্পণ দেবনাথ, শোভন দেবনাথ এবং মহাদেব নায়েক নামের স্থানীয় ৬ জন বিজেপি কর্মী বিয়েবাড়ি থেকে ফেরার পথে আচমকা তাদের লক্ষ্য করে কয়েকজন দুষ্কৃতী বোমা ছোঁড়ে। এই ঘটনায় গুরুতর আহত হন ৬ জনই। এদের ‌মধ‍্যে ২ জনের অবস্থা অত‍্যন্ত সংকটজনক।

- Sponsored -

- Sponsored -

বিস্ফোরণের খবর পেয়েই ঘটনাস্থলে গোসাবা থানার বিশাল পুলিশবাহিনী সহ ক্যানিংয়ের এসডিপিও গোবিন্দ শিকদারও এসে হাজির হয়। প্রাথমিকভাবে পুলিশেরও অনুমান, বোমা তৈরির সময় এই ঘটনা ঘটেছে। কিন্তু স্থানীয় বিজেপি নেতারা সহ আহতদের পরিবার জানান, “তৃণমূল কংগ্রেসের লোকজন তাদের লক্ষ্য করে বোমা ছুঁড়েছে”।

তবে তৃণমূলের দাবী, এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতেই স্থানীয় বিজেপি নেতা বরুণ প্রামাণিকের সহযোগীতায় বিজেপি কর্মী বলরাম মন্ডলের বাড়িতে বোমা তৈরির কাজ চলছিল। সেখানেই এই বিস্ফোরণ হয়েছে।

আজ সকালেও বিশাল পুলিশবাহিনী গোটা এলাকা ঘিরে রয়েছে। ফরেন্সিক বিশেষজ্ঞরাও ঘটনাস্থলে এসে পুরো বিষয়টি খতিয়ে দেখছেন। যদিও এই ঘটনায় এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored