Indian Prime Time
True News only ....

প্রার্থী ঘোষণাকে ঘিরে এলাকাজুড়ে বিক্ষোভের প্রতিচ্ছবি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

রাজ খানঃ বর্ধমানঃ তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণার কয়েক ঘন্টার মধ্যেই ফ্লেক্স ছেড়াকে কেন্দ্র করে মাদার তৃণমূল ও যুব তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তেজনা ছড়ালো বর্ধমান শহরে ১৯ নং ওয়ার্ডের পীরবাহারাম এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে বর্ধমান থানার পুলিশ এসে পৌঁছায়।

১৯ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার তথা ২০২১ সালের নির্বাচনে বর্ধমান দক্ষিণের তৃণমূল প্রার্থী খোকন দাসের অনুগামী সাহাবুদ্দিন খানের অনুগামীদের সঙ্গে ওয়ার্ডের যুব নেতা তথা পূর্ববর্ধমান যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি রাসবিহারী হালদারের অনুগামী ইমরান কায়ূমের অনুগামীদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।

- Sponsored -

- Sponsored -

যুব তৃণমূলের অভিযোগ যে, খোকন দাসকে প্রার্থী হিসাবে ঘোষণা করার পরই খোকন দাসের সমর্থনে প্রাক্তন কাউন্সিলার সাহাবুদ্দিন খানের নেতৃত্বে একটি মিছিল করা হয়। ওই মিছিল থেকেই যুব তৃণমূল কংগ্রেসের পতাকা সহ ফ্লেক্স ছিঁড়ে দেওয়া হয়। এরপরই এলাকায় উত্তেজনা ছড়ায়। যদিও সাহাবুদ্দিন খানের পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়।

সমগ্র ঘটনা সম্পর্ক জানাতে চাওয়া হলে পূর্ব বর্ধমান তৃণমূল কংগ্রেসের মুখপাত্র প্রসেনজিৎ দাস জানান, “যারা তৃণমূল করেন তারা যে কোনো শাখা সংগঠনের হোক না কেনো তারা তৃণমূলের ফ্লেক্স এবং পতাকা ছিঁড়বেন না। এটা বিরোধীদেরও চক্রান্ত হতে পারে। তাই সমস্ত ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। কোনো ভুল বোঝাবুঝি হলে মিটিয়ে নেওয়া হবে”।

এটাই তৃণমূলের সংস্কৃতি। মানুষ এর যোগ্য জবাব দেবে। আগামী ভোটেই তৃণমূলকে মানুষ উৎখাত করবে বলে বিজেপির তরফে জানানো হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored