Indian Prime Time
True News only ....

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে গুলিবিদ্ধ তৃণমূল নেতার ছেলে

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কোচবিহারঃ গতকাল কোচবিহারের দিনহাটার গীতালদহে শাসক দলের দুই গোষ্ঠীর মধ্যে জমি নিয়ে অশান্তির জেরে দু’রাউন্ড গুলি চালানোর ঘটনায় পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। এই ঘটনায় গুলিবিদ্ধ হয় তৃণমূলের অঞ্চল কমিটির সাধারণ সম্পাদকের ছেলে রাজু হক। আর আহত হয়েছে অন্য গোষ্ঠীর এক সমর্থক।

জানা গেছে, তৃণমূলের অঞ্চল কমিটির সাধারণ সম্পাদক খলিল মিঞার ছেলে রাজু হকের সাথে সদ্য তৃণমূল থেকে বহিষ্কৃত প্রাক্তন প্রধান আবুয়াল আজাদের ঘনিষ্ঠ হিসাবে পরিচিত জামশেদ আলির অশান্তি শুরু হয়। এরপর ঝামেলা চলাকালীন আচমকা রাজুকে জামশেদ গুলি করেন। তবে গুলি করে পালানোর সময় তৃণমূলের লোকজনই বেধড়ক মারধর করে।

এরপর দু’জনকেই গুরুতর আহত অবস্থায় দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া পরিস্থিতি আয়ত্তে আনতে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে দু’পক্ষের মোট আট জনকে আটক করেছে। এদিকে অভিযুক্ত জামশেদের স্ত্রী সায়েরা বানুর দাবী, ‘‘জামশেদ সম্পূর্ণ নির্দোষ।

- Sponsored -

- Sponsored -

তৃণমূল অঞ্চল সভাপতি মাফুজুর রহমানের লোকজন বাড়িতে গিয়ে বোমাবাজি ও মারধর করেছে। তারপর জামশেদ ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে গেলেও পিছু ধাওয়া করে লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়।’’ বহিষ্কৃত তৃণমূল নেতা আবুয়াল আজাদ এই প্রসঙ্গে জানান, ‘‘মাফুজুর রহমানের নেতৃত্বে কয়েক জন দুষ্কৃতী এলাকায় ত্রাস সৃষ্টি করে চলেছে।

তারই ফলস্বরূপ এই হিংসার ঘটনা।’’ যদিও মাফুজার রহমান বলেন, ‘‘জমি নিয়ে বিবাদের জেরে ওই ঘটনা ঘটেছে। ওই ঘটনার সাথে আমার এবং দলের কোনো সম্পর্ক নেই। কয়েক জন বিজেপির সদস্যরা দালালি করে এলাকায় অশান্তির চেষ্টা করছে। দলের নামে কুৎসা করার চেষ্টা করছে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored