Indian Prime Time
True News only ....

দিব্যি বাইক চুরি করে বেরিয়ে যাচ্ছে চোর অবশ্য শেষমেশ পুলিশের হাতে আটক হলো

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ এবার চোর বাড়িতে ঢুকে নিশ্চিন্তে চুরি করে হেঁটে বেরিয়ে গেলো। বাড়ির সিসিটিভি ফুটেজে এমন দৃশ্যই দেখা গেলো। যেখানে দেখা গেলো যে, দু’দিকে দুটি চার চাকা গাড়ি দাঁড়িয়ে। আর চোর মাঝের ফাঁকা অংশ দিয়ে বাড়ির গেট গিয়ে বাড়িতে ঢুকে পাঁচিলের পাশে দাঁড়িয়ে থাকা স্কুটারটি বের করে হেঁটেই বেরিয়ে গেলো। কলকাতার সল্টলেকের সিএফ ব্লকে এই ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ২৬ শে জুন সিএফ ব্লকের বাড়ির বাসিন্দারা এসে স্কুটার চুরির একটি অভিযোগ দায়ের করেন। বিধাননগর উত্তর থানার পুলিশ ওই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নেমে বাড়ির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। যেখানে দেখা যাচ্ছে রাত প্রায় ৮ টা ৪৫ মিনিট নাগাদ চোর নিশ্চিন্ত মনে হেঁটেই স্কুটার নিয়ে চলে যাচ্ছে। আর এই সিসিটিভি ফুটেজ থেকেই শনিবার পুলিশ নকুল দাস ও সন্দীপ দাস নামে দু’জনকে গ্রেপ্তার করে। আজ তাদের বিধাননগর আদালতে তোলা হলে পুলিশী হেফাজতে নেওয়ার আবেদন জানানো হয়।

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্রে জানানো হয়েছে, ধৃতদের সঙ্গে আন্তর্জাতিক পাচার চক্রের যোগ রয়েছে বলে ধারণা করা হচ্ছে। পুলিশ সূত্রে জানানো হয়েছে, ধৃতরা চুরি করা বাইক অন্যত্র পাচার করে দিতো আর সেখান থেকেই কমিশন পেতো। পুরো বিষয়টি ভালোভাবে তদন্ত করে দেখা হচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ্য, প্রায়ই বিধাননগর এলাকায় চুরির ঘটনা ঘটে থাকে। কিন্তু চোরের এভাবে সাবলীলভাবেই স্কুটার নিয়ে হেঁটে বেরিয়ে যাওয়া দেখে চক্ষু চড়কগাছ তদন্তকারী অফিসারদের।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored