Indian Prime Time
True News only ....

পেট্রোপণ্যের প্রতিবাদ মিছিলে পুলিশের হাতে আক্রান্ত বামকর্মীরা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ পেট্রোল, ডিজেলের দাম বৃদ্ধির প্রতিবাদে পথে নামলো বামফ্রন্ট। কিন্তু বামফ্রন্টের প্রতিবাদ মিছিলের সময় ঢাকুরিয়ার কাছে পুলিশ বাধা প্রয়োগ করে। ভেঙে দেওয়া হয় প্রতিবাদ মঞ্চও। এমত পরিস্থিতিতে পুলিশের সাথে বিক্ষোভকারীদের ধুন্ধুমার সংঘর্ষ শুরু হয়। এই ঘটনায় প্রাক্তন সিপিএম বিধায়ক, পলিটব্যুরো সদস্য সুজন চক্রবর্তী সহ ৪৫ জনকে গ্রেপ্তার করে লালবাজারে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, দিনের পর দিন পেট্রোপণ্যের লাগামছাড়া মূল্যবৃদ্ধির প্রতিবাদে কলকাতা জেলা বামফ্রন্টের সদস্যরা ঢাকুরিয়ার ইন্ডিয়ান অয়েলের কার্যালয়ের সামনে মঞ্চ করে বিক্ষোভে সামিল হন। সংগঠনের সদস্যদের দাবী, “এই প্রতিবাদ মিছিলের জন্য লেক থানার পুলিশের অনুমতি নেওয়া ছিল। কিন্তু আচমকা পুলিশ গিয়ে মঞ্চ ভেঙে দেয়”।

- Sponsored -

- Sponsored -

এরপর পুলিশের সাথে বাম কর্মী-সমর্থকদের বচসা, হাতাহাতি শুরু হয়। দু’পক্ষের সংঘর্ষে ঢাকুরিয়ায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। তারপর পুলিশ সুজন চক্রবর্তী সহ ৪৫ জনকে গ্রেপ্তার করে লালবাজারে নিয়ে যায়। পরে সুজন চক্রবর্তীকে ছেড়ে দেওয়া হলেও বাকিদের আটকে রাখা হয়েছে।

আজকের এই ঘটনার প্রতিবাদে কলকাতার বাম নেতৃত্ব মুখর হয়ে আছে। পুলিশের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ উঠেছে। কিন্তু পুলিশের তরফ থেকে জানানো হয়েছে যে, করোনা পরিস্থিতিতে করোনা বিধি লঙ্ঘন করে জমায়েত করার কারণেই গ্রেপ্তার করা হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored