Indian Prime Time
True News only ....

অধ্যক্ষের মুখে ক্রমাগত ঘুষি চালিয়ে বেনজির ঘটনা ঘটালেন অধ্যাপক

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মধ্যপ্রদেশঃ মধ্যপ্রদেশের উজ্জয়িনীর নাগুলাল মালব্য গভর্নমেন্ট কলেজে জরুরী আলোচনার সময় অধ্যক্ষের উপর চড়াও হন এক অধ্যাপক। যা কলেজের অধ্যক্ষের ঘরে লাগানো সিসিটিভি ক্যামেরা থেকে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। আর এরপরই মামলা দায়ের করা হয়। 

এদিকে যে ভিডিয়ো ফুটেজ ভাইরাল হয়েছে তাতে দেখা গেছে যে, আলোচনার সময় অধ্যক্ষ শেখর মেদমওয়ার ও অধ্যাপক ব্রহ্মদীপ আলুনে পরস্পরের দিকে আঙুল তুলে কথা বলছেন। আর কিছুক্ষণের মধ্যেই বচসা থেকে পরিস্থিতি চরমে ওঠে। ব্রহ্মদীপবাবু টেবিলের উল্টো দিক শেখরবাবুকে লক্ষ্য করে থেকে হাতের কাছে যা পাচ্ছেন তাই ছুঁড়ে মারছেন। পরে চেয়ার ছেড়ে উঠে এসে অধ্যক্ষের মুখে পর পর ঘুষি মারেন।

এই ঘটনাটির কিছুক্ষণের মধ্যেই বেশ কয়েক জন ঘরে এসে শেখরবাবুকে অধ্যাপকের হাত থেকে রক্ষা করলেন। যদিও কোনো শব্দ রেকর্ড না হওয়ায় বচসার কারণ সিসিটিভি ফুটেজ দেখে বোঝার উপায় নেই। 

- Sponsored -

- Sponsored -

শেখরবাবু এই প্রসঙ্গে জানান, “সম্প্রতি ব্রহ্মদীপবাবু এই কলেজে ভোপাল থেকে বদলি এসেছেন। কিন্তু প্রতিদিনই তিনি কলেজে আসার পর পাঁচ কিলোমিটার হাঁটার নাম করে বেরিয়ে যান। তবে কোভিড পরিস্থিতিতে অধ্যাপকের সংখ্যা কম থাকায় অসুবিধাও হয়। সে কথা জানাতেই অকথ্য ভাষায় বচসা শুরু করেন এমনকি তারপর মারধরও শুরু করেন”। 

অন্যদিকে ব্রহ্মদীপবাবু জানিয়েছেন যে,”অধ্যক্ষ সবার সাথেই প্রচণ্ড খারাপ আচরণ করেন। ফলে ইতিমধ্যে তিন জন অধ্যাপক কলেজও ছেড়ে দিয়েছেন। তাছাড়া তাকে ডেকে অপমান করাতেই মেজাজ হারিয়ে ফেলেছিলেন”। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored