Indian Prime Time
True News only ....

পুরসভা ও সিইএসসির দিকেই অভিযোগের আঙুল মৃতের পরিবারের

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

মহিদুল হোসেনঃ মুর্শিদাবাদঃ মঙ্গলবারের ঝড়-বৃষ্টিতে কলকাতার রাজভবনের সামনে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হয়েছিল ২৩ বছর বয়সী মুর্শিদাবাদের ফরাক্কার বাসিন্দা ঋষভ মণ্ডলের। ঋষভ কলকাতায় একটি বেসরকারী প্রতিষ্ঠানে ইঞ্জিনিয়ার ছিলেন। এই দুর্ঘটনার পর আজ কলকাতা পুরসভার পক্ষ থেকে ঋষভের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছিল।

কিন্তু ঋষভের পরিবার স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে যে, “তারা কোনোরকম ক্ষতিপূরণ নেবেন না। তারা শাস্তি চান। তাদের ছেলের সঙ্গে যা ঘটেছে তার প্রতিকার চান। টাকা দিয়ে শূন্যতা পূরণ করা যাবে না”।

- Sponsored -

- Sponsored -

ঋষভের জামাইবাবুর অভিযোগ, ” ঝড়-বৃষ্টির সময় সিইএসসির বিদ্যুত্‍ পরিষেবা বন্ধ করা উচিত ছিল। তবে বিদ্যুত্‍ পরিষেবা বন্ধ করা হয়নি। তাই পুরসভা ও সিইএসসির গাফিলতির জেরেই তাদের ছেলেকে হারাতে হয়েছে। ক্ষতিপূরণের বিনিময়ে প্রাণ কি ফিরবে? আমি ওর মা-বাবার কাছে এই মৃতদেহ কীভাবে নিয়ে যাব? এছাড়া ক্ষতিপূরণের টাকা দিয়ে বিদ্যুত্‍ পরিষেবা আরো উন্নত করার জন্য কলকাতা পুরসভাকে পরামর্শও দিয়েছেন”।

এই প্রসঙ্গে কলকাতার পুর প্রশাসক ফিরহাদ হাকিম জানিয়েছেন, “বিদ্যুত্‍ চুরি আটকাতে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এর পাশাপাশি আজই ফরেন্সিক দল রাজভবনের সামনে তদন্তের উদ্দেশ্যে যাবে”।

কিন্তু এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে ঋষভের পরিবারে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored