Indian Prime Time
True News only ....

করোনা আক্রান্ত রোগীকে ধর্ষণ করলো হাসপাতালেরই কর্মী

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মধ্যপ্রদেশঃ মানুষ যে কতটা নির্মম কতটা নিষ্ঠুর তার আরো এক প্রমাণ আজকের এই ঘটনা। এবার মধ্যপ্রদেশের ভোপালে এক করোনা আক্রান্ত মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল হাসপাতাল কর্মীর বিরুদ্ধে। এই ঘটনার একদিনের মধ্যে অবস্থার অবনতির জেরে মৃত্যু হয় ধর্ষিতা মহিলার।

সূত্রের খবরের ভিত্তিতে জানা যায়, গত ৬ ই এপ্রিল ৪৩ বছরের ওই মহিলাকে ভোপাল মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়। তখন এই হাসপাতালের একজন কর্মী ওই মহিলাকে ধর্ষণ করে। দ্রুত শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ভেন্টিলেশনে রাখা হলেও একদিনের মধ্যেই মৃত্যু হয়। কিন্তু মারা যাওয়ার আগে একজন চিকিত্‍সকের কাছে সব বিবৃতি দিয়ে অভিযুক্তকে শনাক্ত করে যান।

- Sponsored -

- Sponsored -

অভিযোগের ভিত্তিতেই পুলিশ ৪০ বছরের সন্তোষ আহিরওয়ারকে আটক করে ভোপাল সেন্ট্রাল জেলে রাখা হয়েছে। তবে প্রায় এক মাসেরও বেশী সময় ধরে এই ঘটনা লুকিয়ে রাখার প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, “ওই রোগীর অনুরোধ ছিল যাতে তার নাম যেন প্রকাশ না করা হয় আর এখনই ঘটনাটির কথাও যেন প্রকাশ্যে না আনা হয়। সেই কারণেই এতদিন পর্যন্ত ঘটনাটির কথা গোপন রাখা হয়েছিল। শুধু তদন্তকারী দল গোটা বিষয়ট সম্পর্কে জানত”।

প্রসঙ্গত ১৯৮৪ সালে ভোপাল গ্যাস দুর্ঘটনার কবলে পড়ে যারা বেঁচে গিয়েছিলেন তাদের একটি সংগঠন রয়েছে। ধর্ষিতা ওই মহিলা এই সংগঠনের সদস্য ছিলেন। এবার এই সংগঠনের পক্ষ থেকে হাসপাতাল কর্তৃপক্ষের গাফিলতিকেই দায়ী করা হয়েছে।

এদিকে এর আগেও অভিযুক্ত সন্তোষের নামে বছর চব্বিশের একজন নার্সকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছিল। যদিও কাজের সময় মদ্যপান করার অভিযোগে তাকে বরখাস্তও করা হয়েছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored