Indian Prime Time
True News only ....

স্বজন হারা পরিবারকে আর্থিক সহায়তার আশ্বাস দিল্লি সরকারের

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ করোনা অতিমারীর জেরে একেবারে বিপর্যস্ত হয়ে গেছে গোটা ভারতবর্ষ। আর এই করোনার দ্বিতীয় ঢেউয়ে দেশ তথা বিভিন্ন রাজ্য প্রায় মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। এই মহামারী কেড়ে নিয়ে বহু প্রাণ। অনাথ হয়েছে বহু শিশু। বহু পরিবার।

এবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল করোনা পরিস্থিতিতে এক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিলেন। অরবিন্দ কেজরিওয়াল ভার্চুয়ালি সাংবাদিক বৈঠকের মাধ্যমে ঘোষণা করেন, “বিগত বেশ কিছু দিন থেকে বহু চেষ্টার পরেও আমরা দিল্লির বহু নাগরিককে বাঁচাতে পারিনি। বহু পরিবারে একজনের বেশী মানুষের মৃত্যু হয়েছে। এমন বহু শিশু আছে যারা মা-বাবা দুজনকেই হারিয়েছে। আমি আছি। ওই শিশুদের পড়াশোনা ও বড়ো হয়ে ওঠার দায়িত্ব নেবে দিল্লি সরকার।

- Sponsored -

- Sponsored -

এ্রর পাশাপাশি যে সকল প্রবীণ নাগরিকরা তাদের উপার্জনকারী সন্তানদের হারিয়েছেন। চিন্তা করবেন না। এখনো আপনাদের ছেলে জীবিত আছে। যে সমস্ত পরিবার তাদের উপার্জনকারী সদস্যদের হারিয়েছেন তাদেরও আর্থিক সহায়তা দেবে দিল্লি সরকার”।

এছাড়া অরবিন্দ কেজরিওয়াল আরো জানান যে, “দৈনিক আক্রান্তের সংখ্যা ১০ হাজারের নীচে নেমেছে। পজিটিভিটির হারও ১২% এ নেমেছে। বিগত ১০ দিনে হাসপাতালে ৩ হাজার বেড খালি হয়েছে। কিন্তু আইসিইউতে বেড ভর্তি রয়েছে। এছাড়া আজকেও ৮ হাজার ৫০০ নতুন করোনা কেস এসেছে। আমাদের এই পরিসংখ্যানটা শূণ্যতে নামিয়ে আনতে হবে। তাই আমরা এই কঠোর নিয়ম হালকা করতে পারব না। সেটা না হলেই পুনরায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাবে ফলে আমাদের এই লকডাউন মেনে চলতেই হবে। লকডাউন ছাড়া উপায় নেই”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored