Indian Prime Time
True News only ....

আগামী দু’দিন চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন মুখ্যমন্ত্রী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ গতকাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা করতে যান। সেখানে গিয়ে রেয়াপাড়ায় একটি মন্দিরে পুজো দিয়ে বের হবার সময় প্রচণ্ড ধাক্কাধাক্কিতে তাঁর পায়ে আঘাত লাগে।

যার জেরে রাতেই ফিরে মুখ্যমন্ত্রীকে এসএসকেএম এর উডবার্ন ওয়ার্ডের সাড়ে ১২ নম্বর কেবিনে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা যায়, তিনি গোড়ালি ও পায়ের পাতায় চোট পেয়েছেন। পায়ের গোড়ালি ফুলে আছে। ডান কাঁধ, ঘাড়, কনুই এবং কব্জিতে ব্যথা রয়েছে। রাতে তাঁকে ব্যথা কমানোর ওষুধ দেওয়া হয়। এছাড়া শ্বাসকষ্টও রয়েছে। আপাতত তিনি ট্রমার মধ্যে রয়েছেন।

- Sponsored -

- Sponsored -

চিকিত্‍সকদের তরফে জানানো হয়েছে, “আগামী ৪৮ ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে। রাতের বেলা বাঙুর ইনস্টিটিউট অফ নিউরোসায়েন্সে এমআরআই করার পর তাঁর বাম পায়ে প্লাস্টার করা হয়েছে। সকালে খালি পেটে বেশ কিছু পরীক্ষা নিরীক্ষাও করা হয়েছে। এরপর পোর্টেবল এক্স রে মেশিনে পায়ের এক্স রে করা হয়। এছাড়া ইসিজি ও সিটি স্ক্যানও করা হবে।

চিকিত্‍সক শান্তনু সেন জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর লিগামেন্টে আঘাত রয়েছে। তাঁর পায়ের পাতায় চিড় ধরা পড়েছে। সফট টিস্যু ইনজুরিও রয়েছে।

মুখ্যমন্ত্রীর চিকিত্‍সার জন্য ন’জন সদস্যের দল গঠন করা হয়েছে। এসএসকেএমের অধ্যক্ষ মণিময় বন্দ্যোপাধ্যায় ছাড়াও তিন বিভাগীয় প্রধান এবং আরো পাঁচ জন বিশেষজ্ঞ চিকিত্‍সক ওই মেডিক্যাল বোর্ডে রয়েছেন। এমনকি অর্থোপেডিক, কার্ডিওলজি, এন্ডোক্রিনোলজি, নিউরো সার্জারি, নিউরো মেডিসিন, জেনারেল সার্জারি, জেনারেল মেডিসিন সহ অ্যানাস্থেশিয়া বিভাগের বিশেষজ্ঞরাও রয়েছেন।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শীঘ্র সুস্থ হয়ে ওঠার জন্য শুভকামনা জানান তথাগত রায় ও শমীক ভট্টাচার্য। আর হাসপাতালে তাঁরা মুখ্যমন্ত্রীর সাথে দেখাও করতে যান।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored