Indian Prime Time
True News only ....

২নং জাতীয় সড়কের উপর ভয়াবহ ট্রাক দুর্ঘটনা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

রাজ খানঃ বর্ধমানঃ পূর্ব বর্ধমানের পালসিটের ২ নম্বর জাতীয় সড়কে দ্রুতগতির ট্রাক পিষে দিল বেশ কয়েকজনকে। কোনোক্রমে কয়েকজন সরে গিয়ে রক্ষা পান৷ কিন্তু ট্রাকের চাকায় পিষ্ট হন মোট ১১ জন৷ এই ঘটনার জেরে উত্তেজিত হয়ে ওঠে এলাকা।

জখম ১১ জনকে উদ্ধার করে বর্ধমান হাসপাতালের সুপার স্পেশালিটি উইংস অনাময় হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে নিয়ে আসার পর মৃত্যু হয় ৪ জনের। বাকীদের অবস্থা বেশ আশঙ্কাজনক।

সূত্রের খবরের ভিত্তিতে জানা যায়, কয়েকজন বর্ধমান যাওয়ার বাস ধরার জন্য পালসিট টোল প্লাজার কাছে রেল স্টেশনের নীচে ২ নং জাতীয় সড়কের ধারে বাস ধরার অপেক্ষায় দাঁড়িয়েছিল। জনবসতিপূর্ণ এলাকা হওয়ায় অনেকে সাইকেল ও মোটরবাইক নিয়েও যাতায়াত করছিল। ঠিক সেই সময় কলকাতার দিক থেকে বর্ধমান অভিমুখী দ্রুতগতির একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি বাইকে ধাক্কা মারে। এরপরই দাঁড়িয়ে থাকা বাসযাত্রীদের পিষে দিয়ে চলে যায়।

- Sponsored -

- Sponsored -

দুর্ঘঘটনার পরই স্থানীয় বাসিন্দারা সাবওয়ের দাবীতে দফায় দফায় ২ নং জাতীয় সড়কের পালসিট মোড় এলাকায় অবরোধ করে। এই অবরোধের জেরে ২ নং জাতীয়সড়কে দীর্ঘক্ষণ যানজটের সৃষ্টি হয়। তারপরে ঘটনাস্থলে বিপুল পুলিশ বাহিনী উপস্থিত হলে পুলিশী আশ্বাসে অবরোধ উঠে যায়।

যদিও ঘাতক ট্রাকটি পলাতক। এই ঘাতক ট্রাকটির খোঁজে তল্লাশি শুরু করেছে মেমারী থানার পুলিশ।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored