Indian Prime Time
True News only ....

বন্য শুয়োরের আক্রমণে জখম ৫

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

স্নেহাশীষ মুখার্জিঃ নদীয়াঃ বুনো শুয়োরের দাপটে গুরুতর জখম ৫ জনকে গুরুতর অবস্থায় প্রথমে তাদেরকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাদেরকে কৃষ্ণনগর শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়।

সূত্রের খবর, শান্তিপুরের ১৬ নম্বর ওয়ার্ডের চরজিজিরায় নিরঞ্জন বিশ্বাস দুপুরবেলায় আনুমানিক ২ টোর সময় নিজের বাড়িতেই ছিলেন। সেই সময় তিনি দেখতে পান একটা শুয়োর তার খোলা চৌহদ্দির মধ্যে ঘুরছে। শুয়োরটাকে ঘুরতে দেখে তিনি তাড়াতে গেলে শুয়োরটা তার ঘরের আধভেজা দরজায় ধাক্কা মেরে ঘরে ঢুকতে যায়। নিরঞ্জন বাবু কোনোভাবে দরজা বন্ধ করতে গেলে শুয়োরটার মাথাটা দরজার মধ্যে ঢুকে যায়। আর কোনোভাবে শুয়োরের মাথা দরজা থেকে ছাড়াতে গেলে শুয়োরটা কয়েক পা পিছিয়ে তার ওপর ঝাঁপিয়ে পড়ে তাকে কামড়ে দেয়। এর ফলে নিরঞ্জন বাবু গুরুতর আহত হন। তাকে নিয়ে যাওয়া হয় শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে। কিন্তু অবস্থার অবনতি হলে তাকে শক্তিনগর হাসপাতালে তাকে স্থানান্তরিত করা হয়।

- Sponsored -

- Sponsored -

নিরঞ্জন বাবু বলেন, “যখন তিনি শান্তিপুর হসপিটালে ভর্তি হয়েছিলেন সেই সময় তিনি দেখেন আরো চারজনকে সেখানে নিয়ে আসা হয়েছে। খোঁজ নিয়ে জানা যায় তারা সবাই শান্তিপুর মালোপাড়ার বাসিন্দা। যাদের মধ্যে কারুর পেটে, কারুর হাতে, আবার কারুর অন্ডকোষে শুয়োরটা আক্রমণ করেছে”।

ঘটনার গুরুত্ব শুনে পরিবেশ কর্মী এবং পশুপ্রেমীরাও সেখানে উপস্থিত হন। বনদপ্তরকে খবর দেওয়া হয় কিন্তু সন্ধ্যা পর্যন্ত তারা কেউ এসে পৌঁছাননি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored