Indian Prime Time
True News only ....

আগামী ১২ ই জুলাই অবধি তিহাড়েই থাকছে সুকন্যা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলের আগামী ১২ ই জুলাই অবধি জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে দিল্লির রাউস অ্যাভিনিউ আদালত। একই সঙ্গে অনুব্রত মণ্ডলের হিসাবরক্ষক মণীশ কোঠারীরও জেল হেফাজতের মেয়াদ বৃদ্ধি হয়েছে। গরমের ছুটির পর, আদালত খুললে এই মামলার পরবর্তী শুনানি হবে। তবে সুকন্যা এই মামলায় জামিনের আর্জি জানিয়ে একটি মামলা করেছেন। ২৬ শে মে এই মামলার শুনানি হতে পারে।

উল্লেখ্য, গত ২৬ শে এপ্রিল সুকন্যাকে দিল্লিতে ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) সদর দপ্তরে দিনভর জিজ্ঞাসাবাদের পরে গ্রেফতার করা হয়। প্রথমে তাকে ইডি তিন দিন নিজেদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করে। এরপর থেকে সুকন্যা তিহাড় জেলে। ইতিমধ্যে ইডি তার বিরুদ্ধেও চার্জশিট দায়ের করেছে। কিন্তু সুকন্যার বেশ কিছু শারীরিক সমস্যা থাকায় জামিনের আর্জি করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

ইডি সূত্রের খবর, সুকন্যা অনুব্রতের যাবতীয় ব্যবসা, গরু পাচার থেকে আয়ের কালো টাকা দেখাশোনা করতেন। তবে সে দাবী করেছিল, “তার নামে ভোলে বোম চালকল, নীড় ডেভলপার, এএনএম অ্যাগ্রোটেকের মতো সংস্থা থাকলেও এ সবের বিষয়ে কিছু জানত না। সবটাই বাবা অনুব্রত মণ্ডল জানেন। তিনি শুধু ব্যাংকের নথি, চেকবুকে সই করে দিতেন। অ্যাকাউন্টে নগদ টাকা জমা হওয়ার বিষয়েও কিছু জানা ছিল না।”

তবে অনুব্রত মণ্ডল ও মণীশ কোঠারী দু’জনেই জানান, সুকন্যা ব্যবসায়িক লেনদেন এবং ব্যাংকের লেনদেন দেখাশোনা করতেন।” অনুব্রত মণ্ডলের বাড়ির পরিচারক বিদ্যুৎবরণ গায়েনের ব্যাংক অ্যাকাউন্টের নমিনি হিসেবে সুকন্যার নাম ছিল। সুকন্যার ইমেল আইডি কাজে লাগিয়ে বিদ্যুৎবরণ গায়েনের আয়কর রিটার্ন জমা করা হত। সুকন্যার ডাকনাম ‘রুবাই’ ব্যবহার করে সেই ই-মেল আইডি তৈরী হয়েছিল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored