Indian Prime Time
True News only ....

বাংলাই হবে পরবর্তী কাশ্মীর এমনই বার্তা দিয়ে রাজনৈতিক মহলে ঝড় তুললেন বিজেপির রাজ্য সভাপতি

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ বিধানসভা নির্বাচন যতো এগিয়ে আসছে রাজনৈতিক মহলে জোরকদমে শুরু হচ্ছে দলীয় তরজা। তবে সম্প্রতি বেশ কিছুদিন যাবৎ বিজেপির দলীয় নেতাদের কুরুচিকর বক্তব্যে শোরগোল শুরু হয়েছে রাজনৈতিক মহলের অন্দরে। দিলীপ ঘোষ থেকে শুরু করে সৌমিত্র খাঁ, সায়ন্তন বসু, অগ্নিমিত্রা পাল সকলেই কুমন্তব্য প্রকাশ করেছেন। বীরভূমের সিউড়িতে চায়ে পে চর্চাতে দিলীপ ঘোষ বাংলাকে কাশ্মীর গড়ে তোলার পরিকল্পনার কথা প্রকাশ করেন। আর তার এই মন্তব্যে তীব্র আক্রমণ করেন তৃণমূল সাংসদ সৌগত রায় ও দলের মুখপাত্র কুনাল ঘোষ।

কুণাল ঘোষ জানান, এটি একটি অত্যন্ত আপত্তিকর মন্তব্য। উপরমহল থেকে চাপের প্রভাবেই তাঁর এই ধরণের মন্তব্য প্রকাশ। যেন বিজেপির অন্দরমহলে তাদের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিযোগিতা শুরু হয়েছে। শুরু থেকেই বিজেপির দলীয় নেতাদের ঝামেলা সামলাতে বহিরাগত বিজেপি নেতাদের নিয়ে আসা হয়েছে যার ফলসরূপ দিলীপ ঘোষ পশ্চিমবঙ্গ সম্পর্কে খারাপ মন্তব্য করছেন।

- Sponsored -

- Sponsored -

তবে দিলীপ ঘোষের কথায় পশ্চিমবঙ্গ হয়ে উঠেছে বোমাবাজির আখড়া। যেখানে পার্টি অফিস থেকে শুরু করে সব জায়গায় বোমা থেকে শুরু করে বিভিন্ন আগ্নেয়াস্ত্র পাওয়া যাচ্ছে। এমনকি এই রাজ্যেই সবচেয়ে বেশি জঙ্গি ধরা পড়ছে ও নাশকতামূলক কাজও হচ্ছে। অর্থাৎ পশ্চিমবঙ্গ হয়ে উঠছে দ্বিতীয় কাশ্মীর।

দিলীপের এই বিতর্কিত মন্তব্যকে হাতিয়ার করেই সৌগত রায় জানান, যদি তার মনে হয় এই রাজ্য দ্বিতীয় কাশ্মীর হয়ে গেছে তবে তিনি শীঘ্রই কাশ্মীরে চলে যান। যেখানে বিজেপি রয়েছে সেখানেই তিনি স্বইচ্ছায় চলে যেতে পারেন। তবে পশ্চিমবঙ্গকে নিয়ে কোনো মিথ্যে গল্প তৈরি করার দরকার নেই। তাঁর এই মন্তব্যের বিরুদ্ধে সোচ্চার হয়ে এই বক্তব্যকে বাতিল করা হলো।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored