Indian Prime Time
True News only ....

প্রকাশ্য রাস্তায় চলছে ছিনতাই

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

সব্যসাচী মজুমদারঃ জলপাইগুড়িঃ জলপাইগুড়ি শহরের তিন জায়গায় প্রকাশ্যে ছিনতাইয়ের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। কোতোয়ালি থানার পুলিশ তদন্তে নেমে ছিনতাইয়ের কয়েক ঘণ্টার মধ্যে দু’টি মোবাইল সহ ২ জন যুবককে গ্রেপ্তার করল।

অভিযুক্ত যুবকদের বিরুদ্ধে এর আগেও একাধিকবার অসামাজিক কাজের অভিযোগ উঠেছিল। যদিও থানার পুলিশের দাবী, দুই জায়গায় ছিনতাই হয়েছে। এক জায়গায় ছিনতাইয়ের চেষ্টা করে দুষ্কৃতীরা। জানা গিয়েছে, বুধবার দুপুরে প্রথম ঘটনাটি শহরের চার নম্বর ঘুমটি এলাকায় ঘটে। সেখানে ওই এলাকায় এক বাইকে থাকা দু’জন মহিলার কাছ থেকে ব্যাগ ছিনতাই করে পালায় বলে অভিযোগ ওঠে। তাদের ব্যাগে চার হাজার টাকা ও মোবাইল ছিল।

- Sponsored -

- Sponsored -

দ্বিতীয় ঘটনাটি শহরের কেরানি পাড়াতে ঘটে। যেখানে দেবনগরের এলাকায় এক মহিলা টোটোতে করে শহরে আসছিলেন। ঠিক সেই সময়ে ৩ জন দুষ্কৃতী টোটোতে থাকা ওই মহিলার ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করে।

আর তৃতীয় ঘটনাটি ঘটে এদিন সন্ধেবেলা শহরের কদমতলা এলাকায় ঘটে। সেখানে ২ জন দুষ্কৃতী পথ চলতি এক মহিলার কাছ থেকে মোবাইল ছিনতাই করে পালায়।

পুলিশ ছিনতাইয়ের এই ঘটনাগুলির তদন্তে নেমে ২ জনকে গ্রেপ্তার করে। ধৃতরা হলেন রাহুল মণ্ডল ও বিকি চক্রবর্তী। বৃহস্পতিবার ধৃতদের আদালতে তোলা হয়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored