Indian Prime Time
True News only ....

প্রচারে এসে সরাসরি তৃণমূলকে বিঁধলেন স্মৃতি ইরানি

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

দীপঙ্কর গোস্বামীঃ মালদাঃ “এইবারে নির্বাচনটা মাত্র একটি আমাদের প্রার্থীর নির্বাচন নয় বাংলায় যত গরীব পরিবার আছে, ওই প্রত্যেকটা গরীব পরিবারের উন্নয়নের জন্য এই নির্বাচন। আজ এই রোড শোয়ের মাধ্যমে এক একটি জায়গায় গিয়ে হাতজোড় করে মানুষকে নিবেদন জানাতে চাই যে বাংলার মানুষ নিশ্চিত করে নিয়েছে বাংলায় তৃণমূল যাচ্ছে বিজেপি আসছে”। বৃহস্পতিবার মালদার ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরীর নির্বাচনী প্রচারে এসে এমনই কথা বললেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

- Sponsored -

- Sponsored -

এছাড়া স্মৃতি ইরানি জানিয়েছেন, “আমরা জানি বাংলায় তৃণমূল কংগ্রেস মা-মাটি-মানুষের কথা দিয়ে এসেছিল আর বাংলায় কি করেছে মা ও গরীব মেয়েকে ধর্ষিতা করা হয়েছে মাটিকে রক্তে লাল করা হয়েছে। মানুষের বাড়ি বাড়ি গিয়ে তৃণমূলের গুন্ডারা কাটমানি নিয়েছে তাই আমরা নির্ধারিত করেছি সংকল্প করেছি আমরা বাংলার প্রত্যেকটা মেয়েকে সম্মান রক্ষার শিক্ষা দেব। বাংলায় বিজেপি সরকার প্রতিষ্ঠা করার পরে প্রত্যেকটি গরীব পরিবারের মেয়ে স্কুল থেকে কলেজ বিনামূল্যে শিক্ষা পাবে। এছাড়া যদি বাংলার প্রত্যেকটা গরীব পরিবারে মেয়ে জন্ম নেয় তখন ওই গরীব পরিবার ৫০০০০ টাকা পাবে শুধু তাই নয় গরীব পরিবারের মেয়ে যদি বিদ্যালয়ে নিজের শিক্ষাটা পায় আর যদি সে ১২ ক্লাস পাশ করে তাহলে ওই গরীব পরিবারের মেয়েকে বিজেপি সরকার দু লাখ টাকা দেবে”।

“এর পাশাপাশি আমাদের বিজেপি সরকার সংকল্প নিয়েছে যে “আমরা এই রাজ্যে সরকার প্রতিষ্ঠা করার পর বাংলার প্রতিটা গরীব পরিবারের মেয়ে যাদের বয়স ১৮ বছর তাদের বিয়ের জন্য এক লাখ টাকা ওই পরিবারকে দেওয়া হবে”। এদিন স্মৃতি ইরানি ইংরেজবাজার শহরের পোস্ট অফিস মোড়ে সভা করে ইংরেজবাজার শহর জুড়ে রোড শোতে অংশ নেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored