Indian Prime Time
True News only ....

করোনা সংক্রমণে লাগাম টানতে গোবরডাঙাতেও বন্ধ দোকান-বাজার

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশঃ এবার জেলাতেও করোনা সংক্রমণের হার বাড়ছে। তাই লাগাম ছাড়া করোনা পরিস্থিতি রাশ টানার জন্য গোবরডাঙা পুরসভা এলাকার ব্যবসায়ী সংগঠন ও বাজার কমিটির প্রতিনিধিদের সাথে বৈঠক করে কোভিড বিধিনিষেধ জারি করেছে।

নির্দেশিকায় বলা হয়েছে, ৩১ শে জানুয়ারী অবধি সপ্তাহের সোমবার এবং বৃহস্পতিবার গোবরডাঙা পুরএলাকার বাজার-দোকানপাট সব বন্ধ রাখা হবে। শুধু ওষুধ সহ যাবতীয় জরুরী পরিষেবা চালু থাকবে। বাজার বন্ধের দিনগুলিতে বাজার এলাকা জীবাণুমুক্ত করা হবে। পরবর্তী সময়ে পরিস্থিতি পর্যালোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে’’।     

পুরসভা সূত্রে জানানো হয়েছে, সপ্তাহে দু’দিন বাজার বন্ধের পাশাপাশি বাজার এলাকায় পুরসভার পক্ষ থেকে ফ্লেক্স লাগানো হয়েছে। সেখানে ক্রেতা-বিক্রেতাদের নির্দেশ দেওয়া হয়েছে যে, মাস্ক ছাড়া জিনিসপত্র ক্রয়-বিক্রয় করা যাবে না। এটা দণ্ডনীয় অপরাধ।

- Sponsored -

- Sponsored -

আর করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য গোবরডাঙার কোভিড হাসপাতাল আছে। এছাড়া অক্সিজেন পার্লার ও সেফ হোম তৈরী রাখা হয়েছে। এছাড়া করোনা বিধিনিষেধ সম্পর্কে সচেতন করতে পুরসভার তরফ থেকে প্রচার চালানো হচ্ছে।

এদিকে গোবরডাঙার থানার তরফ থেকে করোনা বিধিনিষেধ অমান্কারীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। ইতিমধ্যে মাস্ক না পরা মোট ১৪ জন মানুষকে গ্রেপ্তার করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored