Indian Prime Time
True News only ....

ভূমিধসের জেরে হুড়মুড়িয়ে ভেঙে পড়লো বেশ কয়েকটি বহুতল

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হিমাচল প্রদেশঃ আজ হিমাচলের কুলুর আনিতে ভূমিধসের জেরে একের পর এক বহুতল হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। যার ভিডিয়ো প্রকাশ্যে আসে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, পাহাড়ের গায়ে জনবহুল একটি এলাকা। যেখানে গায়ে গায়ে লাগোয়া প্রচুর বহুতল। কিন্তু হঠাৎ বহুতলগুলির মধ্যে কয়েকটি তাসের ঘরের মতো ধসে পড়ল। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এই ঘটনায় তীব্র আতঙ্কের সৃষ্টি হয়েছে। স্থানীয় প্রশাসন সূত্রে জানানো হয়েছে, যে বহুতলগুলিতে ফাটল দেখা দিয়েছিল তা আগেই খালি করে দেওয়া হয়েছিল। আর ভেঙে পড়া বহুতলগুলির মধ্যে বেশ কয়েকটি ব্যাংক দপ্তর ছিল। গতকাল হড়পা বানের জেরে ধস নামায় কুলু-মান্ডি সড়ক পুরোপুরি বন্ধ হয়ে শয়ে শয়ে গাড়ি রাস্তায় আটকে ছিল।

এমনকি ২১ নম্বর (মান্ডি-কুলু) ও ১৫৪ নম্বর (মান্ডি-পঠানকোট) জাতীয় সড়ক ক্ষতিগ্রস্ত হয়েছে। গত কয়েক দিনের বৃষ্টি এবং ধসের জেরে হিমাচলে ৭০৯টি সড়ক বন্ধ হয়ে পড়েছে। বহু সড়কে ফাটল ধরেছে। আবার কোনো কোনো সড়ক হড়পা বান এবং ধসের কারণে ভেসে গিয়েছে।

- Sponsored -

- Sponsored -

উল্লেখ্য যে, একটানা বৃষ্টি ও ধসে হিমাচল প্রদেশ এবং উত্তরাখণ্ড একেবারে বিপর্যস্ত হয়ে পড়েছে। গত ২৪ শে জুন থেকে এখনো অবধি হিমাচল প্রদেশে ২৩৮ জনের মৃত্যু হয়েছে। আর ৪০ জন নিখোঁজ রয়েছেন। অন্য দিকে উত্তরাখণ্ডে পিন্ডারী নদী এবং সেটির শাখানদী প্রাণমতীর জলস্তর বৃদ্ধি পাওয়ায় চামোলি জেলায় বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

ইতিমধ্যে মৌসম ভবন হিমাচল প্রদেশের কুলু, মান্ডি, কাংড়া, শিমলা, সোলান ও সিরমুরে জেলায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। আর কুলু, চম্বা, মান্ডি, কাংড়া, শিমলা, সোলান, সিরমুর, বিলাসপুর এবং হামিরপুরে হড়পা বানের সতর্কবার্তাও দেওয়া হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored