Indian Prime Time
True News only ....

মাস্ক না পরায় পুলিশের হাতে গ্রেপ্তার ৫ জন

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ রাজ্যে করোনার দৈনিক সংক্রমণ ছয় হাজারের উপর। সব থেকে খারাপ পরিস্থিতি কলকাতা ও সংলগ্ন উত্তর চব্বিশ পরগণায়। তাই আবারও সমগ্র রাজ্য সরকারের তরফে রাজ্য জুড়ে কোভিড বিধিনিষেধ জারি করা হয়েছে। পুলিশ প্রশাসনকেও কড়া হাতে বিষয়টি দেখার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। এর জেরে বিভিন্ন জায়গায় পুলিশী নাকা চেকিং শুরু হয়েছে।  

যেখানে সরকারী নির্দেশিকা অনুযায়ী মাস্ক পরা বাধ্যতামূলক সেখানে পথ চলতি মানুষ থেকে শুরু করে বিক্রেতা, টোটো চালক, সাইকেল আরোহী অনেকেই মাস্ক পরছেন না। কারোর কারোর মাস্ক আবার থুতনিতে ঝুলছে। এবার দমদম থানার পুলিশের উদ্যোগে দমদমের নাগেরবাজার থেকে মাস্ক না পরায় পাঁচ জনকে গ্রেপ্তার করেছে। পুনরায় এলাকায় এলাকায় পুলিশী ধরপাকড় শুরু হয়েছে।

- Sponsored -

- Sponsored -

এর পাশাপাশি দমদম থানার পুলিশের তরফে বার বার সাধারণ মানুষকে সচেতন করা হচ্ছে। এলাকায় এলাকায় মাইকিংয়ের মাধ্যমে বাইরে বের হলেই মাস্ক পরার জন্য অনুরোধ করা হচ্ছে। কিন্তু তা সত্ত্বেও মানুষের হুঁশ ফিরছে না।

দক্ষিণ দমদম পৌরসভার প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান পাঁচু রায় জানান, “আমাদের পক্ষ থেকে এবং সরকারের তরফ থেকে পুলিশকে কড়া ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া আছে। এরপরেও যদি মানুষ সচেতন না হয় তবে নিজের পায়ে নিজেই কুড়ুল মারবে। মাস্ক না পরলে আমরা শেষ অবধি সম্পূর্ণ লকডাউনের দিকে যাব। যেসব মানুষ মাস্ক ব্যবহার না করে চলছে পুলিশ তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেবে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored