Indian Prime Time
True News only ....

আংশিক লক ডাউনে কড়া নজরদারি পুলিশের

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

দেবব্রত মন্ডলঃ বাঁকুড়াঃ করোনা সংক্রমণ ঠেকাতে ‘আংশিক লক ডাউন’ ঘোষণা করেছে রাজ্য সরকার। সকাল ১০ টার পর ওষুধ সহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া বাকি সব দোকানপাট বন্ধ রাখার নির্দেশ জারি থাকলেও সর্বত্র তা মানা হচ্ছে না বলে অভিযোগ উঠছে।

শনিবার সকাল ১১ টা নাগাদ বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের হাই স্কুল মোড়ে গিয়ে দেখা গেল অধিকাংশ দোকানপাট খোলা আছে। সামাজিক দূরত্ব মেনে চলার কোনো বালাই নেই। এর মধ্যে অনেকেই মাস্কও ব্যবহার করছেন না। পুলিশেরও দেখা নেই। এই অবস্থায় সংবাদমাধ্যমের উপস্থিতি টের পেয়ে অনেকেই তড়িঘড়ি দোকানপাট বন্ধ করতে থাকেন।

- Sponsored -

- Sponsored -

ভোট শেষে এই আংশিক লক ডাউন নিয়ে প্রশ্ন তুলেছেন শহরবাসীর একাংশ। বিলেশ্বর মোদক নামে এক শহরবাসী বলেন, “যখন ভোট ছিল তখন করোনা ছিল না! এতো মিটিং, মিছিল, জমায়েত হলো তাতে করোনা ছড়ালো না। আর এখন ভোট শেষ তাই সাধারণ মানুষকে জব্দ করতে এই পথে হাঁটছে প্রশাসন। করোনার এই দ্বিতীয় ঢেউয়ের পিছনে ভোট রাজনীতি দায়ী বলে তিনি দাবী করেছেন”।

এছাড়া অনেকেই জানিয়েছেন যে, “নির্বাচন না হলে করোনা এতো মারাত্মক আকার ধারণ করতে পারতো না। তাই নির্বাচন বন্ধ করা একান্ত প্রয়োজনীয় ছিল”।

 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored