Indian Prime Time
True News only ....

প্রয়াত উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদব

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ জুলাই মাসে স্ত্রীর মৃত্যুর পর মাত্র তিন মাসের মধ্যেই আজ সকালবেলা সমাজবাদী পার্টির প্রতিষ্ঠাতা তথা লোকসভা সাংসদ ও উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মুলায়ম সিং যাদব প্রয়াত হলেন। মৃত্যুকালীন বয়স হয়েছিল ৮২ বছর। তিন দফায় উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী পদে বসেছিলেন। ১৯৬৭ সালে প্রথমবার সাংসদ পদে নির্বাচিত হয়েছিলেন।

গত দেড় মাস থেকে অসুস্থ অবস্থায় গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে প্রাইভেট ওয়ার্ডে ভর্তি ছিলেন। বার্ধক্যজনিত সমস্যার পাশাপাশি মূ্ত্রনালীতে সংক্রমণ দেখা দিয়েছিল। ধারাবাহিক চেষ্টা সত্ত্বেও শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি।

- Sponsored -

- Sponsored -

গত রবিবার হঠাৎ করে শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল। সেখানে জীবনদায়ী ওষুধও দেওয়া হচ্ছিল। শরীরে অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায় শ্বাস নিতে সমস্যায় পড়ছিলেন।খাবারও খেতে না পারায় নলির মাধ্যমে তরল খাবার দেওয়া হচ্ছিল।

উল্লেখ্য, এর আগেও জুন মাসে মুলায়ম সিং যাদব মেদান্ত হাসপাতালে ভর্তি হয়েছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁর মৃত্যুতে শোকপ্রকাশ করে টুইট করে জানান, “তিনি অসাধারণ ব্যক্তিত্ব ছিলেন। মাটি থেকে উঠে আসা সংবেদনশীল নেতা ছিলেন।” কংগ্রেসের তরফেও শ্রদ্ধা জ্ঞাপনের মাধ্যমে টুইট করে জানানো হয় যে, “রাজনৈতিক জীবনে অপূরণীয় ক্ষতি।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored