Indian Prime Time
True News only ....

পুনরায় ঘাস শিবিরে ফিরলেন মুকুল সহ মুকুল পুত্র

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ দিন কয়েক থেকেই মুকুল রায়ের তৃণমূলে যোগদান নিয়ে রাজ্য-রাজনীতিতে তুমুল জল্পনা চলছিল। এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুকুল রায় পদ্মফুল ছেড়ে ঘাসফুলে যোগ দিলেন।

আজ ছেলে শুভ্রাংশু রায়কে সাথে নিয়ে ফের তৃণমূলে যোগদান করলেন। এই যোগদান পর্বের সময় তৃণমূল ভবনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ অভিষেক বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন।

মুকুল রায়ের তৃণমূলে যোগদানকে কেন্দ্র করে বিজেপি রাজ্য সভাপতি জানিয়েছেন, “উনি থাকায় দলের বিশেষ কিছু লাভ হয়নি আর চলে যাওয়ায় বিশেষ কিছু ক্ষতি হবে না”।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত উল্লেখ করা যায় যে, মুকুল রায় যে দল ছাড়তে পারেন তা বিধানসভা ভোটের পরেই অত্যন্ত স্পষ্ট হয়ে গিয়েছিল। সূত্রের খবর অনুযায়ী জানা যায়, নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীকে বিরোধী দলনেতার পদে বসানোর সিদ্ধান্ত মুকুল রায়ের পক্ষে মেনে নেওয়া সম্ভব ছিল না। যদি শুভেন্দুর জায়গায় মনোজ টিগ্গা অথবা অশোক লাহিড়ীর মতো ঘনিষ্ঠ কাউকে বিরোধী নেতার পদে বসানো হতো তাহলে হয়তো মুকুল রায় এই পদক্ষেপ গ্রহণ করতেন না।

মুকুল রায়ের মতো অভিজ্ঞ নেতার দলত্যাগের জন্য বঙ্গ বিজেপির শীর্ষ নেতারা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার ভুল নীতিকেই কাঠগড়ায় তুলেছেন।

একসময় মুকুল রায়ের তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের সময় তাঁর হাত ধরে যারা বিজেপিতে এসেছিল এবার কি আবার তারাও বিজেপি ছেড়ে তৃণমূলের হাত ধরবেন? সেই প্রশ্ন থেকেই যাচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored