Indian Prime Time
True News only ....

দুধ বিক্রেতাই এবার কোটিপতি

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ওয়েব ডেস্কঃ গুজরাটের বনসকন্ঠা অঞ্চলের নাগানা গ্রামের বাসিন্দা ৬২ বছর বয়সী নাভালবেন দলসংভাই চৌধুরী নিজে থেকে কিছু করার প্রয়াস থেকেই আজ হয়ে উঠলেন কোটিপতি। তিনি কেবলমাত্র দুধ বিক্রি করেই এই রেকর্ড গড়ে তুললেন। যা দেখে হতবাক সকলে।গতবছর তিনি নিজের বাড়িতেই একটি দুধ বিক্রির সংস্থা খুলেছেন। এখন তার কাছে ৪৫ টি গোরু ও ৮০ টি মোষ আছে। তার এই সংস্থায় মোট ১৫ জন কর্মী কাজ করেন।

একটি রিপোর্টের ভিত্তিতে জানা যায়, গত ২০১৯ সালে তিনি ৮৭.৯৫ লক্ষ টাকার দুধ বিক্রি করেছেন। আর গত ২০২০ সালে ওই দুধ বিক্রি করেই ১.১০ কোটি টাকা আয় করেছেন। অর্থাৎ এক বছরের মধ্যে তিনি প্রতি মাসে প্রায় ৩ লক্ষ টাকা করে বেশি উপার্জন করেছেন।

- Sponsored -

- Sponsored -

তিনি ২০১৯ সাল এবং ২০২০ সালে দুধ বিক্রি করে বনসকন্ঠা অঞ্চলে প্রথম হয়েছিলেন। আর ইতিমধ্যেই তিনি দু’বার লক্ষ্মী অ্যাওয়ার্ড ও তিনবার সেরা পশুপালকের শিরোপায় ভূষিত হয়েছেন।

তিনি জানিয়েছেন, “তার চার ছেলে আছে। তাদের মধ্যে কেউ পড়াশোনা করে। অাবার কেউ চাকরী করে। কিন্তু তারপরও তিনি তাদের সবার থেকে অনেক বেশি টাকা উপার্জন করেন”। এমনকি তিনি এই বার্ধক্য বয়সে এসেও নিজের সাফল্যের পাশাপাশি অনেক মানুষের কর্মসংস্থানের কাণ্ডারী হয়ে উঠেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored