Indian Prime Time
True News only ....

গেলে আর ফিরবেন না এখান থেকে

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

বেঙ্গালুরুঃ ভূতের গল্প শুনতে ভালোবাসেনা এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। একদিকে যেমন ভূতেকে বিশ্বাস করে এমন মানুষ অাছে ঠিক তেমনই ভূতে অবিশ্বাসী মানুষের সংখ্যাও অগণ্য। তবে এই ভূত অাছে কি নেই সেই নিয়ে মানুষ ও বিজ্ঞানের মধ্যে দ্বন্দের অন্ত নেই।

কিন্তু ভৌতিক কল্পনাই যখন বাস্তবে সত্যি হয়ে ওঠে তখন মানুষ শিউরে ওঠে। আজ তেমনই এক ভয়ংকর সত্যি ঘটনা আপনাদের সামনে তুলে ধরব।

- Sponsored -

- Sponsored -

১৯৪৩ সালে উকিল এজ ভাজ বেঙ্গালুরুর সেন্ট মার্ক রোডে একটি বাড়ি বানিয়েছিলেন। তার দু’জন অবিবাহিতা বোন ভেরা এবং দোলসে তার সঙ্গেই থাকতেন। তাই এজ ভাজের মৃত্যুর পর এই বাড়ির সমস্ত অধিকার তার দুই অবিবাহিত বোন পেয়েছেন। কিন্তু ভেরার মৃত্যুর পর থেকে দোলস ওই বাড়িতে একাই থাকতেন।

তবে ২০০২ সালে রাতের বেলা একদল দুষ্কৃতী দরজা ভেঙে তাদের বাড়িতে চুরির উদ্দেশ্য ঢুকে পরে। কিন্তু দোলস তাদের বাধা দিলে ওই দুষ্কৃতীরা তাকে গুলি করে খুন করে। দোলসকে খুন করার পর তারা তার মৃতদেহ তাদের বাড়ির বাগানে কবর দিয়ে দেয়।

এরপর থেকে কেউ ওই বাড়িতে গেলে অথবা ওই বাড়ি থেকে কেউ কিছু চুরি করার চেষ্টা করলেই তার সেখানেই মৃত্যু হয়। এমনকি এই ঘটনার সত্যতা যাচাই করতে যারা যারাই গেছিলেন অার তারা ফিরে অাসেননি।

 

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored