Indian Prime Time
True News only ....

চিকিৎসকদের কাউন্সেলিং আটনোয় ব্যহত হলো চিকিৎসা পরিষেবা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ শিলিগুড়িঃ ডাক্তারদের কাউন্সেলিং আটকানোর ফলে দুই তৃতীয়াংশ ডাক্তারদের নিয়ে এত বড়ো মেডিকেল কলেজের রোগী পরিষেবা দিতে জুনিয়র ডাক্তারদের হিমশিম খেতে হচ্ছে।

তাই পরিষেবা বন্ধ রেখে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালের ডাক্তাররা আন্দোলনে নামলেন। এর জেরে জরুরী পরিষেবা ছাড়া অন্যান্য পরিষেবা ব্যাহত হয়ে পড়লো। আর তাতে সমস্ত রোগীদের নাকাল হতে হলো।

গতকাল জুনিয়ার ডাক্তাররা লোকবল বাড়াতে দ্রুত কাউন্সেলিংয়ের দাবী জানিয়ে এমারজেন্সি ওয়ার্ডের সামনে হাতে প্লাকার্ড নিয়ে বিক্ষোভ দেখায়। অভিযোগ ওঠে যে, বিগত কয়েকমাস থেকে সুপ্রীম কোর্টে কাউন্সেলিং নিয়ে তারিখের পর তারিখ দিয়ে যাচ্ছে। কিন্তু কাউন্সেলিং প্রক্রিয়া কবে হবে তা জানা যাচ্ছে না।

- Sponsored -

- Sponsored -

এছাড়া যেখানে জুনিয়ার ডাক্তারদের রোগীর পরিষেবা দিতে তিনটি ব্যাচ থাকার কথা সেখানে দুটো ব্যাচ রয়েছে। এর ফলে কেউ অসুস্থ হলে যথাযথ কাজও করা সম্ভব হচ্ছে না। স্বল্প সংখ্যক লোক থাকায় বাকিদের ওপর চাপ বাড়ছে। এই কারণের জেরে কখনো কখনো রোগীদের সাথে কিংবা রোগীদের পরিবারের সাথে বচসায় জড়িয়ে যাচ্ছে।

এই ঘটনার ফলস্বরূপ এদিন জুনিয়র ডাক্তাররা জরুরী পরিষেবা ছাড়া অন্যান্য পরিষেবা থেকে কর্মবিরতি পালন করেছেন বলে জানান। আন্দোলনরত চিকিৎসকরা অবশ্য বলেছেন, “দাবী পূরণ না হওয়া অবধি প্রতিদিন দু’ঘণ্টা করে প্রতিকী আন্দোলনে সামিল হবেন”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored