Indian Prime Time
True News only ....

ঘূর্ণিঝড়ের প্রভাবে হাওড়া শাখায় বাতিল একগুচ্ছ ট্রেন

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ শুধুমাত্র সময়ের অপেক্ষা। এরপরই ঘূর্ণিঝড় ‘রেমালের’ প্রভাব শুরু হবে। এমনিতেই আজ দুপুরবেলা থেকে আকাশের মুখ ভার। জায়গায় জায়গায় বিক্ষিপ্ত বৃষ্টিও শুরু হয়ে গিয়েছে। আর এই ঝড়ের আবহে বিপদ আটকাতে পূর্ব রেল তৎপর হয়েছে। ঝড়ের আশঙ্কায় ২৫ শে মে ও ২৬ শে মে পূর্ব রেলের পক্ষ থেকে হাওড়া-ব্যান্ডেল-সিঙ্গুর শাখায় একাধিক লোকাল ট্রেন বাতিল করা হয়েছে।

২৫ তারিখ হাওড়া-ব্যান্ডেল আপ শাখায় ৩৭২৭৩, ৩৭২৭৫, ৩৭২৮১, ৩৭২৮৫ ও ৩৭২৯১ লোকাল বাতিল থাকছে। আর ব্যান্ডেল-হাওড়া ডাউন শাখায় ৩৭২৭২, ৩৭২৭৬, ৩৭২৮০, ৩৭২৮৬ এবং ৩৭২৮৮ লোকাল বাতিল থাকছে। এছাড়া ২৬ তারিখ হাওড়া-ব্যান্ডেল আপ শাখায় ৩৭২১১, ৩৭২১৩ , ৩৭২১৫ , ৩৭২২১, ৩৭২২৯, ৩৭২৩৫ , ৩৭২৩৯, ৩৭২৪১ ও ৩৭২৪৭ লোকাল বাতিল থাকছে।

- Sponsored -

- Sponsored -

অন্যদিকে, ডাউন শাখায় ৩৭২১২, ৩৭২১৪, ৩৭২১৮, ৩৭২২২, ৩৭২২৬, ৩৭২২৮, ৩৭২৩২, ৩৭২৩৬ এবং ৩৭২৪০ লোকাল বাতিল থাকছে। পাশাপাশি হাওড়া-সিঙ্গুর শাখায় আপ ৩৭৩০৩ ও ডাউন ৩৭৩০৪ লোকাল বাতিল থাকছে। উল্লেখ্য যে, আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে জানানো হয়েছে, আগামীকাল দুপুরবেলার পর থেকেই বাংলা-বাংলাদেশ উপকূলে ঘূর্ণিঝড়ের ল্যান্ডফলের প্রক্রিয়া শুরু হয়ে যাবে। যা মধ্যরাত অবধি চলবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored