Indian Prime Time
True News only ....

দুয়ারে সরকারের ক্যাম্পে পদপিষ্ট হয়ে জখম বহু মানুষ

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ করোনা মহামারীর মধ্যেও এই ধরণের চিত্র একেবারেই অবিশ্বাস্য। এ হেন পুরোপুরি উলট পুরাণ। চিকিৎসক ও প্রশাসনের এতো সতর্কতা সত্ত্বেও সমস্ত সাবধানতা উপেক্ষা করে হাওড়ার দাসনগরে দুয়ারে সরকারের ক্যাম্পে ব্যাপক হুড়োহুড়ির ছবি প্রকাশ্যে এলো।

সূত্রের খবর অনুযায়ী জানা গেছে, দাসনগরের বালটিকুরি মুক্তারাম হাইস্কুলে দুয়ারে সরকারের ফর্ম বিলি করা হবে জেনে সেখানে ব্যাপক ভিড় হয়। ভোরের আলো ফুটতে না ফুটতেই বহু মানুষ লাইন দেন। এরপর সকাল ১০ টা নাগাদ বিদ্যালয়ের গেট খোলা হলে ব্যাপক হুড়োহুড়ি শুরু হয়।

প্রচণ্ড ভিড়ের ঠেলায় অনেকে পড়ে যান। প্রায় শতাধিক মানুষের এই ঠেলাঠেলিতে অনেক মানুষই পদপিষ্ট হন। এদিনের হুড়োহুড়িতে ১২ জনের বেশী মানুষ পদপিষ্ট হয়ে আহত হয়েছেন। এরপর আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

দাসনগর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। এর পাশাপাশি পুলিশও উদ্ধারকাজে হাত লাগায়। দুয়ারে সরকার ক্যাম্পে বিশৃঙ্খলার ঘটনা নতুন নয়। এর আগেও একাধিক জায়গা থেকে অত্যাধিক ভিড় আর হুড়োহুড়ির খবর এসেছে।

অবশ্য সরকারের পক্ষ থেকে সেই অনুযায়ী পদক্ষেপও গ্রহণ করা হয়েছে। নবান্নের তরফ থেকে জেলাশাসকদের ক্যাম্পের সংখ্যা বাড়ানোর নির্দেশ দেওয়া হয়েছে। যদিও এদিন হাওড়ার যে ছবি সামনে এলো তাতে পরিস্থিতির কোনো পরিবর্তন হয়েছে বলে মনে হয় না।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored