Indian Prime Time
True News only ....

সভা মঞ্চ থেকেই দলত্যাগীদের চূড়ান্ত কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

কোচবিহারঃ নির্বাচনের আগে কোচবিহারের রাসমেলা ময়দানে রাজনৈতিক সভা করেন মুখ্যমন্ত্রী। সেই সভায় তিনি দলত্যাগীদের উদ্দেশ্যে বলেন, “যারা প্রথম থেকে তৃণমূলে আছে শেষ পর্যন্ত তারাই থেকে যায়। দু একজন চলে যায় পোশাক বদলানোর মতো তবে আদর্শ কখনো বদলানো যায় না”। 

গত লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে তিনি বলেন, গত নির্বাচনে তৃণমূল হারলেও বিজেপি সেখানে জয়লাভ করে অরাজকতা চালাচ্ছে। তারা শান্ত কোচবিহারকে অশান্ত করে তুলেছে। তৃণমূল ভোট করার জন্য কখনো বাঙালী রাজবংশী ভাগ করে না। 

- Sponsored -

- Sponsored -

এদিন জনসভায় দাঁড়িয়ে তিনি বলেন, কোভিড পরিস্থিতিতে পরিযায়ী শ্রমিকদের ট্রেনের ভাড়াও দেয়নি কেন্দ্র তবে তৃণমূল সরকার তাদের ফেরাতে ট্রেন ও বাসের ব্যবস্থা করেন। তখন কোনো দল ছিল না। বিজেপি সাধারণ মানুষের কাছে অপপ্রচার চালাচ্ছে। কেন্দ্রের পক্ষ থেকে ২ কোটি বেকারকে চাকরী দেওয়ার কথা ছিল কিন্তু তারা সেটাও পূরণ করতে পারেনি। বিজেপি একটা প্রতারকের দল।

এছাড়াও তিনি ঘোষণা করেন তৃণমূল ক্ষমতায় ফিরলে বিনামূল্যে রেশন দেবে। আর সরকারী সুবিধা পেতে হলে দুয়ারে সরকার ক্যাম্পে যেতে হবে সেখানে কেউ পরিষেবা থেকে বাদ পড়বে না। মুখ্যমন্ত্রী দাবী করেন, মা-মাটি সরকার বিশ্বাসঘাতক নয়। এই সরকার যা প্রতিশ্রুতি করে তাই পালন করে। 

তৃণমূল সরকার কখনো কোনো দলের কাছে মাথা নত করবে না। এদিনের শ্লোগানে তৃণমূল সুপ্রিমো বলেন, “আপনারা হাঁটুজলে নামলে আমি মাথা পর্যন্ত জলে নামবো”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored