Indian Prime Time
True News only ....

ফের করোনা নিয়ে উদ্বেগ বাড়াচ্ছে মহারাষ্ট্র

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মহারাষ্ট্রঃ দেশজুড়ে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেও মহারাষ্ট্রের পরিস্থিতি অনেকটাই উদ্বেগজনক। আজ দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৫ হাজার ৫১০। ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে করোনা আক্রান্ত হয়েছেন ৮২৯৩ জন। আর সংক্রমণের তালিকায় স্বিতীয় স্থানে রয়েছে কেরল। সেখানে দৈনিক আক্রান্ত হন ৩ হাজার ২৫৪ জন। একদিনে পাঞ্জাবে আক্রান্ত হয়েছেন ৫৭৯ জন।

কিন্তু দেশে অনেকটাই দৈনিক মৃত্যু হার বেড়ে গেছে। গতকাল ১০৬ জনের মৃত্যু হয়েছে। দেশে মোট মৃত্যুর সংখ্যা ১ লক্ষ ৫৭ হাজার। বর্তমানে অ্যাক্টিভ কেসের সংখ্যা ১ লক্ষ ৬৮ হাজার।

- Sponsored -

- Sponsored -

মহারাষ্ট্রের বিদর্ভে গত তিন মাসে রেকর্ড করোনা সংক্রমণ হয়েছে। হিঙ্গোলিতে নতুন করে ফের লকডাউন জারি করা হয়েছে। এদিকে তামিলনাড়ুতেও লকডাউনের মেয়াদ ৩১ মার্চ পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে।

অপরদিকে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কোভিড টিকা নিয়েছেন। সিস্টার পি নিভেদা সোমবার মোদীকে ভারত বায়োটেকের প্রুস্তুত করা কোভ্যাক্সিন টিকার প্রথম ডোজ দেন প্রধানমন্ত্রীকে। টুইটে মোদী লেখেন, “আমি এইমসে কোভিড টিকার প্রথম ডোজটি নিলাম। যারা কোভিড টিকা নেওয়ার জন্য নিজেদের মনোনীত করেছেন আমি তাঁদের সকলকে টিকা নেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি। আসুন আমরা ভারতকে কোভিড-মুক্ত করে তুলি”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored