Indian Prime Time
True News only ....

অবশেষে রামমন্দির নির্মাণে তহবিল সংগ্রহের কাজ শেষ হলো

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ গত ১৫ ই জানুয়ারী অযোধ্যায় রামমন্দির নির্মাণকার্যে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ৫ লক্ষ ১০০ টাকা তুলে দেন। এরপর উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সহ সাংসদ গৌতম গম্ভীরের মতো প্রমুখ খ্যাতনামা ব্যক্তিবর্গ রামমন্দিমাণকারযের জন্য অর্থ প্রদান করেছেন।

গত বছর বিশ্ব হিন্দু পরিষদ মকরসংক্রান্তির দিন রামমন্দির নির্মাণের জন্য তহবিলে টাকা তোলার ঘোষণা করেছিল। এরপর থেকে অযোধ্যায় রামমন্দির তৈরির জন্য দেশজুড়ে তহবিল সংগ্রহের কাজ শুরু হয়েছিল।

- Sponsored -

- Sponsored -

বিশ্ব হিন্দু পরিষদের পশ্চিমবঙ্গ সংগঠন এই রাজ্যে ৫০ কোটি অর্থসংগ্রহের লক্ষ্যমাত্রা স্থির করেছিল। গত ১৭ ই ফেব্রুয়ারী হিন্দু পরিষদ সেই লক্ষ্য পূরণ করেছে। তখনই দেশ জুড়ে সংগৃহীত অর্থের পরিমাণ দেড় হাজার কোটি টাকা ছাড়িয়ে গিয়েছিল। আর মাত্র ৪৫ দিনের মধ্যেই সেই তহবিলে ২ হাজার ১০০ কোটি টাকা টাকা জমা পড়েছে। গত শনিবার এই তহবিলে টাকা তোলার কাজ সম্পন্ন হয়েছে।

দেশের সকল নাগরিক থেকে শুরু করে একজন দুস্থ পথবাসীও এই মন্দির নির্মাণে সাহায্য করেছেন। এমনকি বহু মুসলিম মানুষও এই মন্দির নির্মাণের কাজে এগিয়ে এসেছিলেন। মানুষের এমন উন্মাদনাকে বিশ্ব হিন্দু পরিষদ ‘অবিস্মরণীয়, অভূতপূর্ব ও আবেগপূর্ণ’ বলে ব্যাখ্যা করেছে।

সংগঠনের কার্যনির্বাহী সভাপতি অলোক কুমার জানিয়েছেন, “দেশের ৪০ লক্ষ কার্যকর্তা তাদের ১০ লক্ষ দল তৈরি করে এই বৃহত্তম প্রচার এবং অর্থ সংগ্রহ অভিযান চালিয়েছেন। তারা দেশের বিভিন্ন গ্রাম থেকে শুরু করে শহরে মানুষের দরজায় দরজায় পৌঁছে গিয়েছিলেন। আর যে ভাবে সাধারণ মানুষ ভগবান রামের প্রতি তাদের ভক্তি প্রদর্শন করেছেন তা সকলকে হতভম্ভ করেছে। যখন এই কর্মসূচী ঘোষণা করা হয়েছিল তখন ঠিক ছিল মোট ১ হাজার ১০০ কোটি টাকা সংগ্রহ করা হবে। কিন্তু সাধারণ মানুষের বিপুল সহায়তার ফলে সংগৃহীত অর্থের পরিমাণ ২ হাজার ১০০ কোটি টাকায় পৌঁছে গিয়েছে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored