Indian Prime Time
True News only ....

শেষকৃত্যের জন্য শ্মশান ঘাটে জমছে দীর্ঘ লাইন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ গোয়াঃ দেশ জুড়ে অন্যান্য রাজ্যের পাশাপাশি গোয়াতেও করোনা সংক্রমণের গ্রাফ একেবারে ঊর্ধ্বমুখী। এরই মধ্যে হাসপাতালে যেমন বেডের অভাব তেমনই চরম অক্সিজেনের অভাব রয়েছে। যার জেরে ঘটছে একের পর এক মৃত্যু। কিন্তু এবার হাসপাতালের পাশাপাশি গোয়ার শ্মশান ঘাটগুলিতেও জমছে একের পর এক মৃতদেহ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গোয়ার অন্য শ্মশানগুলিতে করোনা আক্রান্তদের দেহ সত্‍কার নিয়ে আপত্তি তোলায় হিন্দু সভা পরিচালিত গোয়ার অন্যতম পুরোনো শ্মশান মারগাও সিটির দরজা সকল ধর্মের করোনা রোগীদের দেহ সত্‍কারের জন্য খুলে দেওয়া হয়। ফলে প্রচুর করোনা রোগীর মৃতদেহ উপচে পড়ায় শেষকৃত্যের চাপে অতিরিক্ত চারটি চিতার কাঠামো বানানো হয়েছে।

- Sponsored -

- Sponsored -

হিন্দু সভার প্রেসিডেন্ট ভাই নায়েক জানান, “প্রতিদিন বিকেল ৫ টা থেকে ৬ টা পর্যন্ত মৃতদেহ সত্‍কারের কাজ চলছে। তবে মৃতের সংখ্যা প্রচুর বেড়ে যাওয়ায় শ্মশান ঘাটে মৃতদেহের শেষকৃত্যের জন্য লম্বা লাইন পড়ছে। শ্মশান ঘাটের এরকম শোচনীয় পরিস্থিতি দেখে ইতিমধ্যে পানাজির সেন্ট ইনেজও মৃতদেহের শেষকৃত্যের জন্য খুলে দেওয়া হয়েছে। আর সমস্ত রকম স্বাস্থ্যবিধি মেনেই শেষকৃত্যের কাজ সম্পন্ন হচ্ছে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored