Indian Prime Time
True News only ....

আপাতত স্থগিত মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ জুনের প্রথম সপ্তাহে মাধ্যমিক ও তৃতীয় সপ্তাহে উচ্চমাধ্যমিক হওয়ার কথা ছিল। কিন্তু আজ রাজ্যের মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় নবান্নে সাংবাদিক বৈঠকের মাধ্যমে জানান, “করোনা নিয়ন্ত্রণের জন্য রাজ্যে আগামী এক পক্ষ কিছু কঠোর নিয়ম বিধি জারি করা হয়েছে। তাই জুনের প্রথমার্ধে মাধ্যমিক এবং দ্বিতীয়ার্ধে উচ্চমাধ্যমিক পরীক্ষা হচ্ছে না। এই বিষয়ে শিক্ষা দপ্তর পর্ষদ ও সংসদের সঙ্গে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত জানাবে”।

সূত্রের খবর অনুযায়ী জানা যায়, আগামী সোমবার ব্রাত্য বসু শিক্ষামন্ত্রকের দায়িত্ব নেবেন। আর ওইদিন পর্ষদ এবং সংসদের সঙ্গে জরুরি বৈঠকও করবেন। তখনই পরীক্ষা হলেও তা কিভাবে হবে সেই সিদ্ধান্ত নেওয়া হবে। 

- Sponsored -

- Sponsored -

এছাড়া আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, “মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষা আয়োজনের জন্য প্রয়োজনীয় সময় পাওয়া যাচ্ছে না বলেই আপাতত স্থগিত রাখা হচ্ছে”।

রাজ্য প্রশাসন মনে করছে, লকডাউন পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শিক্ষা দপ্তর পরীক্ষা নিতে পারবে না। কারণ গণপরিবহণ বন্ধ থাকলে কোনো শিক্ষার্থী সহ আধিকারিক কেউই পরীক্ষার সময়ে যাতায়াত করতে পারবেন না। আর এবার রাজ্য কোনো অবস্থাতেই অনলাইন পরীক্ষা নিতে চায় না। যার ফলে এখন পরিস্থিতি স্বাভাবিকের অপেক্ষায়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored