Indian Prime Time
True News only ....

লকডাউন কড়া হতেই মদের দোকানে ভিড় উপচে পড়ে

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হুগলীঃ আগামীকাল থেকে ১৬ দিনের জন্য রাজ্য জুড়ে আরো কড়া লকডাউন জারি করা হয়েছে। তাই ১৬ ই মে থেকে ৩০ শে মে অবধি চিকিত্‍সা পরিষেবার মতো জরুরী পরিষেবা ছাড়া বাকি অত্যাবশীয় পণ্য সহ বাজার-ঘাট সকাল ৭ টা থেকে ১০ টা পর্যন্ত খোলা থাকবে। কিন্তু মদের দোকান সম্পূর্ণ বন্ধ থাকবে। আর রাজ্য সরকারের এই ঘোষণা চাউর হতেই মদের দোকানে উপচে পড়ল ভিড়। কলকাতা থেকে শহরতলি সব জায়গার একই চিত্র। 

যেমন হুগলীর উত্তরপাড়া এলাকায় কোন্নগরে জিটি রোডের ওপর অল্প দূরত্বের মধ্যে দু’টি মদের দোকান। সেখানে বিকেলের পর থেকে এতটাই ভিড় ছিল যে জিটি রোড সচল রাখতে স্থানীয় কোন্নগর ফাঁড়ি থেকে অতিরিক্ত পুলিশ দিতে হয়।

- Sponsored -

- Sponsored -

যদিও একজন ক্রেতার জানাম, “গতবার আচমকা লকডাউনের জন্য খুব অসুবিধায় পড়েছিলাম। ২০০ টাকার জিনিস ১০০০ টাকা দিয়ে কিনতে হয়েছিল। তাই এবার আর কোনোরকম ঝুঁকি নিইনি। যদি ৩০ শে মের পরেও দোকান না খোলে তাই যতটা পারা যায় হাতের কাছে রেখে দেওয়া”।

আবার অনেক জায়গায় লম্বা লাইনে দাঁড়িয়ে থাকা সুরাপ্রেমীদের উপচে পড়া ভিড় সামাল দিতে কয়েকটি জায়গায় ট্রাফিক পুলিশের সংখ্যা বাড়ানো হয়েছিল। এছাড়া বহু দোকানের মালিক পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে পরের দিকে জনপ্রতি বোতলের সংখ্যা নির্দিষ্ট করে দেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored