Indian Prime Time
True News only ....

‘দম ফম বন্ধ হচ্ছে না’, দীনেশ ত্রিবেদীর মন্তব্যের খোঁচা দমকল মন্ত্রীর

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

দ্বিজেন্দ্রপ্রসাদ মুখোপাধ্যায়ঃ বীরভূমঃ শুক্রবার হঠাৎ মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ ও বিশ্বস্ত সৈনিক দীনেশ ত্রিবেদী রাজ্যসভায় নিজের স্বপক্ষে বক্তব্য পেশ করে রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দেন। আর এই ইস্তফা দেওয়ার সময় তিনি অভিযোগ করেন, “দলে থেকে কাজ করা সম্ভব হচ্ছে না। দম বন্ধ হয়ে আসছে”।

আর এই ‘দম বন্ধ হয়ে আসা’ মন্তব্যের তড়িঘড়ি খোঁচা দিতে দেখা গেল রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসুকে। গতকাল সুজিত বসু বীরভূমের দুবরাজপুরে একটি ফায়ার স্টেশনের শিলান্যাস করতে আসেন। আর সেই শিলান্যাস শেষে সাংবাদিকদের মুখোমুখি হলে যখন তাঁকে দীনেশ ত্রিবেদীর বিষয়ে প্রশ্ন করা হয় তখন তিনি দীনেশ ত্রিবেদীর মন্তব্যের খোঁচা দেওয়ার পাশাপাশি সোজাসাপ্টা উত্তর দেন, ‘আমাদের দম ফম বন্ধ হচ্ছে না’।

সুজিত বসু বলেন, “আমাদের সারাদিনই তো দম দিচ্ছে। খুব ভালো লাগছে। দৌড়ে দৌড়ে আসছি, দৌড়ে দৌড়ে কাজ করছি। আমাদের তো কোথাও দম ফম বন্ধ হচ্ছে না। মমতা ব্যানার্জির নেতৃত্বে বাংলায় খুব ভালো ভাবে সরকার চলছে। আমি আমাদের কথাটা বললাম”।

- Sponsored -

- Sponsored -

এর পাশাপাশি বিজেপির পরিবর্তন যাত্রায় একাধিক নেতা নেত্রীর বীরভূমে আসার কথা থাকলেও তাদের দেখতে পাওয়া যাচ্ছে না। এর পরিপ্রেক্ষিতে সুজিত বসু কটাক্ষ করে বলেছেন, “লোক নেই তো কি করে আসবে। এক একটা সভায় লোক হচ্ছে না। লোক বুঝে গেছে বাংলায় পরিবর্তন হবে না। মমতা ব্যানার্জির নেতৃত্বে তৃতীয়বারের সরকার হবে”।

প্রসঙ্গত, দুবরাজপুর বাসীর দীর্ঘদিনের চাহিদা ছিল ফায়ার বিগেট স্টেশনের। আজ দমকল মন্ত্রী সুজিত বসু হাত দিয়ে তা শিলান্যাস হয়। এই ফায়ার স্টেশনের কাজ সম্পূর্ণ হলে ঝাড়খন্ড লাগোয়া বীরভূমের সীমান্তবর্তী এলাকার মানুষের ভীষণ উপকারে আসবে। এই ফায়ার স্টেশন তৈরি করতে ৪ কোটি ৩৭ লক্ষ ১৮ হাজার ৭০০ টাকা খরচ হবে। এটা তৈরি করতে দেড় বছর সময় লাগে কিন্তু এক বছরের মধ্যেই নতুন ফায়ার স্টেশন তৈরি করা সম্পূর্ণ হবে বলে জানালেন দমকল মন্ত্রী সুজিত বসু।

তবে শুক্রবার প্রাক্তন রেলমন্ত্রী দীনেশ ত্রিবেদী তৃণমূলের রাজ্যসভার সাংসদ পদ থেকে ইস্তফা দেওয়ার পর বিজেপির তরফ থেকে ফের একবার তোপ দাগা হয় যে, “স্বচ্ছ ভাবমূর্তির মানুষেরা তৃণমূলে প্রাধান্য পায় না”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored