Indian Prime Time
True News only ....

দীনেশ ত্রিবেদীর পদত্যাগকে নিয়ে শাসক দলকে খোঁচা কৈলাসের

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

সৈকত দাসঃ কলকাতাঃ ভালো মানুষরা তৃণমূলের সঙ্গে থাকতে পারবেন না। শুক্রবার রাজ্যসভা থেকে দীনেশ ত্রিবেদীর পদত্যাগের বিষয় নিয়ে কৈলাস বিজয়বর্গীয় তৃণমূল সরকারকে বিঁধে কিছু মন্তব্য পেশ করেন। হেস্টিংসে দলের সদরদপ্তরে কৈলাস বিজয়বর্গীয় বলেন, “ওই দলে আত্মসম্মান নিয়ে কেউ টিকে থাকতে পারবেন না”।

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত, এদিন রাজ্যসভায় বক্তব্য রাখার সময় আচমকাই নিজের পদত্যাগের কথা জানান রাজ্যসভার সাংসদ দীনেশ ত্রিবেদী। সেই প্রসঙ্গে, কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয় বলেছেন, “আমি অনেকদিন আগেই এই সিদ্ধান্ত আশা করেছিলাম। কিন্তুু কি আর করা যাবে অনেক দেরী হয়ে গেল। বছরখানেক আগে আমার সঙ্গে প্রাক্তন রেলমন্ত্রী কথা হয়েছিল। তখন উনি আমাকে পদত্যাগের কথা শুনিয়েছিলেন। অবশেষে আজ দীনেশ ত্রিবেদী পদত্যাগ করলেন”।

দীনেশ ত্রিবেদীর মত ভদ্রলোক চিরদিন ভুল দলে থাকতে পারে না বলেও জানিয়েছেন রাজ্যের বিজেপির পর্যবেক্ষক। এর পাশাপাশি তিনি দীনেশ ত্রিবেদীর মত মানুষকে দল ছাড়া নিয়েও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেন। কৈলাস বিজয়বর্গীয় এও বলে দিয়েছেন যে, “পিসি ও ভাইপোর জন্য কেউ আর ওই দলে থাকতে চাইছেন না। তাই সবাই একে একে তৃণমূল ছাড়ছেন”। দীনেশ ত্রিবেদীর তৃণমূল থেকে পদত্যাগকে কেন্দ্র করে রাজ্যের শাসক দলকে তীব্র কটাক্ষ করলেন কৈলাস বিজয়বর্গীয়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored