Indian Prime Time
True News only ....

বাড়ির সদস্যদের অজান্তেই ছাদে ঝুলছে অচেনা যুবক

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

পিঙ্কি পালঃ কলকাতাঃ আচমকাই পথচলতি মানুষরা ওপরে তাকাতেই থমকে দাঁড়ান। এর অন্যতম কারণ হলো বিধাননগরের এফসির ১০৫ নম্বরে চিকিত্‍সক এ এন মণ্ডলের বাড়ির দোতলার ছাদের উপর এক যুবককে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া গেল। কিন্তু তখনো পর্যন্ত ওই বাড়ির লোকেরা এই বিষয়ে সামান্য টেরও পাননি।

- Sponsored -

- Sponsored -

পথচলতি সাধারণ মানুষেরাই প্রথমে ওই বাড়ির চিকিৎসককে খবর দেন। এরপরই ওই চিকিৎসক বাড়ি থেকে বেরিয়ে যুবককে নেমে আসার জন্য বলেন। এমনকি বেশ কয়েকবার যুবকটিকে অনুরোধ করে বলার পর ফের তিনি ধমকানো শুরু করেন। কিন্তু তাতেও কোনো সমস্যার সমাধান না হওয়ায় মহাবিপদে পড়ে যান ওই পরিবারের সকলে।
বছর তিরিশের যুবকের মুখে বারবারই একটাই কথা, ‘নামব না কিছুতেই’। কিন্তু কেন সে নামবে না সে কথা জিজ্ঞেস করলে কোনো উত্তর পাওয়া যায় না।

এরপর স্থানীয় পুলিশকে দেওয়া হলে খবর পেয়ে ঘটনাস্থলে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ ও দমকল কর্মীরা উপস্থিত হন। টানা দুঘণ্টার প্রচেষ্টার পর শেষমেশ তাকে নামিয়ে আনা হয়। বেশ কিছুক্ষণ সে অচৈতন্য অবস্থায় থাকে। তারপর তার চোখেমুখে জল দেওয়ার পর জ্ঞান ফিরে যায়। জ্ঞান ফেরার পর যুবকটিকে বিধাননগর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পুরো বিষয়টি সম্পূর্ণ তদন্ত করে দেখছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored