Indian Prime Time
True News only ....

‘মমতা ও অভিষেকের চক্রান্তেই আমি গ্রেপ্তার’ বললেন রাকেশ সিং

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ গতকাল কোকেন কাণ্ডে রাকেশ সিংকে লালবাজার পুলিশ গ্রেপ্তার করার পর আজ তাঁকে আলিপুর আদালতে তোলা হয়। তাঁকে আদালতে নিয়ে যেতেই আদালত চত্বর জুড়ে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয়। তিনি পুলিশের সঙ্গে রীতিমতো ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন। এরপর তাঁকে কোনোভাবে টেনে হিঁচড়ে ভিতরে নিয়ে যাওয়া হয়।

- Sponsored -

- Sponsored -

‘অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে আমাকে ফাঁসানো হয়েছে’। বুধবার কলকাতায় আলিপুর আদালতে এই কথা জানান বিজেপি নেতারা রাকেশ সিং। তিনি বলেন, “মুখ্যমন্ত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় দুজনেই চক্রান্ত করেছেন। আমাকে তাঁরা ফাঁসিয়ে রাজনৈতিক ফায়দা তুলতে চাইছে বলেও অভিযোগ করেন বন্দরের বাহুবলী নেতা”।

প্রসঙ্গত, কোকেন কাণ্ডে মঙ্গলবার রাকেশ সিংকে গ্রেপ্তার করে কলকাতা পুলিশ। বর্ধমানে তাকে গ্রেপ্তার করা হয়। আজ আদালতে তোলার সময় রাকেশ সিং বলেছেন, “আমার সঙ্গে পুলিশ গুন্ডাগিরির মত ব্যবহার করছে। আগে একটা সময় কুনাল ঘোষের সঙ্গে এমন ব্যবহার করা হতো”। এরপরই নিজেকে নির্দোষ বলে সাংবাদিকদের উদ্দেশ্যে চিৎকার করেছেন রাকেশ সিং।

রাকেশ সিং অভিযোগ করেছেন, “গতকাল রাতে পুলিশ তাঁকে বেধড়ক মারধর করেছে”। এর পাশাপাশি তিনি এও দাবী করেছেন যে, “যাতে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে না পারেন সেই কারণেই তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। গোটা ঘটনায় তাঁর কোনো যোগ নেই”। এদিকে ধৃতের পুলিশ হেফাজতের আবেদন জানিয়েছেন তদন্তকারীরা।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored