Indian Prime Time
True News only ....

গেরুয়া শিবিরের লক্ষ্য সোনার বাংলা গড়া

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ লক্ষ্য সোনার বাংলা। সেই উদ্দেশ্যে বৃহস্পতিবার কলকাতার হেস্টিংসে এসে ২৯৪ টি এল ই ডি ভ্যান এর উদ্বোধন করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

এই প্রসঙ্গে এদিন কলকাতা থেকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানালেন, “সোনার বাংলাই একমাত্র উদ্দেশ্য। পশ্চিমবাংলায় যেন মানুষ সুস্থভাবে জীবনযাপন করতে পারে। যেন কেউ কাটমানি না নেয়। নারীদের সুরক্ষা থাকে। নারীদের সম্মান বজায় থাকে। চাষীরা তাদের উৎপাদনের জন্য যোগ্য পারিশ্রমিক পায়। শ্রমিকদের কাজ করার জন্য গুজরাট বা হরিয়ানায় যেন যেতে না হয়। এই বাংলায় তারা যেন কাজ পায়। শিক্ষাপ্রতিষ্ঠানগুলো রাজনৈতিক আখরায় পরিণত না হয়। শিশুরা সঠিক ভাবে শিক্ষা পায়। এই সবগুলো বজায় রেখেই সোনার বাংলা গড়ে তোলা হবে বলেই জানিয়েছেন দিলীপ ঘোষ।

- Sponsored -

- Sponsored -

পাশাপাশি এদিন তাকে রাকেশ সিং ও পামেলাকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, এখানে পার্টির কোনো বিষয় নেই। এটা সম্পূর্ণ তাদের ব্যক্তিগত বিষয়। এর মধ্যে পার্টি কোনোভাবেই দাঁড়াবে না। আবার এর আগেও এই বিষয় নিয়ে আলাদা করে দিলীপ ঘোষকে পামেলা জানাতে এসেছিল। কিন্তু এটা সম্পূর্ণ তাদের রোগ। বিজেপি তাদের কোনো চিকিৎসা করবে না বলেও মন্তব্য করলেন দিলীপ ঘোষ।

পাশাপাশি এদিন কৈলাস বিজয়বর্গীয় জানিয়ে দিয়েছেন, “সোনার বাংলা গড়ার উদ্দেশ্যেই এদিন জেপি নাড্ডা ২৯৪ টি এল ই ডি ভ্যান উদ্বোধন করবেন এবং ২৯৪ টি বিধানসভা কেন্দ্রে তা দেখাও যাবে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored