Indian Prime Time
True News only ....

শিক্ষকের হাতে ধর্ষণের শিকার শতাধিক ছাত্র-ছাত্রী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ রাজস্থানঃ শিক্ষক হলেন সমাজের প্রধান গুরু। কিন্তু এবার এই গুরুই করলেন চরম ঘৃণ্য অপরাধমূলক কাজ। শুধু একবার নয় দীর্ঘদিন যাবৎ রাজস্থানের রামগঞ্জের রামিজ নামে একজন বিদ্যালয়ের শিক্ষক পড়ুয়াদের যৌন হেনস্থা ও ধর্ষণের হুমকি দিয়ে যাচ্ছিল। শেষমেশ পুলিশের হাতে গ্রেপ্তার হন।

সূত্রের ভিত্তিতে জানা যায়, সম্প্রতি রামগঞ্জ থানায় একজন ছাত্রের মা অভিযোগ করেন যে, গত ছ’বছরে ধরে রামিজ তার ২০ বছরের ছেলেকে ধর্ষণ করে চলেছে। এছাড়া ঘটনাটি কেউ জানতে পারলে পরীক্ষায় ফেল করিয়ে দেবার হুমকিও দেন। এরপর আমার ছেলে ধীরে ধীরে ট্রমায় চলে যায়”। এরপরই পুলিশ অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে অভিযুক্তকে হাতেনাতে ধরে।

- Sponsored -

- Sponsored -

রামগঞ্জ থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, রামিজ জয়পুরের রেহমানি স্কুলে পড়ানোর পাশাপাশি প্রাইভেট টিউশনও পড়াতেন। রামিজ অল্পবয়সী ছেলেদের যৌনহেনস্থা করে ভিডিও ক্লিপিং তৈরী করতো। এমনকি পরে টাকাও নিতো। ইতিমধ্যেই রামিজের কম্পিউটার থেকে যৌনহেনস্থার ৫০টি ক্লিপিং উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে বিদ্যালয় কর্তৃপক্ষকে জানানো হলে অভিযুক্তকে বিদ্যালয় থেকে বহিষ্কার করা হয়”।

গত ১০ বছরে রামিজ প্রায় ২০০ জন শিশুকে ধর্ষণ করেছে। রামিজ পুলিশের জেরার মুখে সমস্ত কৃতকর্মের কথা স্বীকার করে নিয়েছে। পুলিশের অনুমান, শুধু ছাত্ররাই নয় ছাত্রীরাও এই পাশবিক অত্যাচারের শিকার হয়েছে। কিন্তু এতোদিন বিদ্যালয় কর্তৃপক্ষ পুলিশকে বিষয়টি জানায়নি কেন? তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored