Indian Prime Time
True News only ....

বঙ্গ থেকে তৃণমূল সরকারকে উৎখাতের ডাক স্বরাষ্ট্রমন্ত্রীর

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কোচবিহারঃ আসন্ন বিধানসভা নির্বাচনের আগে একাধিকবার বঙ্গ সফরে আসছেন প্রধানমন্ত্রী সহ স্বরাষ্ট্রমন্ত্রী। বৃহস্পতিবার কোচবিহারের রাসমেলার মাঠ থেকে বিজেপির ‘পরিবর্তন যাত্রা’ নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল নেতাদের বিরুদ্ধে কটাক্ষের সুর চড়ালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি স্পষ্টতই জানিয়ে দেন, “এই পরিবর্তন যাত্রা কোনো মুখ্যমন্ত্রীকে বদলানোর জন্য নয়। পিসি-ভাইপোর দুর্নীতি রুখতেই এই পরিবর্তন যাত্রা”।

- Sponsored -

- Sponsored -

এছাড়াও তিনি আরো বলেছেন যে, “মোদি সরকারের আমলে প‍্যারামেলেটারি ফোর্সে নারায়ণী সেনা স্থাপন করা হয়েছে। এমনকি প‍্যারামেলেটারি ফোর্সের ট্রেনিং সেন্টারেরও নামকরণ করা হয়েছে চিলা রায়”।

বৃহস্পতিবার প্রথমে মালদায় জনসভার পর তিনি উত্তর চব্বিশ পরগণার ঠাকুরনগরেও যান। সেখানে তিনি সমগ্র ভারতবাসীর উদ্দেশ্য ঘোষণা করেন, টীকাকরণ শেষ হওয়ার পরই সিএএ চালু করা হবে। এর পাশাপাশি তিনি মতুয়াগড়ে দাঁড়িয়ে জানিয়ে দিয়েছেন যে বিজেপি ক্ষমতায় আসলে ঠাকুরনগরের নাম রাখা হবে ‘শ্রীধাম ঠাকুরনগর’।

কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রীর এই নাম পরিবর্তনের ঘোষণাকে তীব্র নিন্দা করে তৃণমূল নেতা ব্রাত্য বসু জানিয়ে দিয়েছেন যে, “মতুয়াদের কালো দিবস পালন করা উচিত। শ্রীধাম রূপে বৃন্দাবনকে দেখা হয়। আর মতুয়া সম্প্রদায়রা হরির পূজা করেন। হরির নামে আওয়াজ তোলেন। তাহলে সেখানে দাঁড়িয়ে ঠাকুরনগরের নাম কৃষ্ণের নামে রাখা কখনোই কাম্য নয়”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored