Indian Prime Time
True News only ....

ঘূর্ণিঝড়ের জেরে আগামীকাল থেকে রাজ্য জুড়ে চলবে ভারী বৃষ্টি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আলিপুর আবহাওয়া দপ্তর সূত্রে জানা গেছে, বর্তমানে পুরী থেকে ঘূর্ণিঝড় অশনি ৮৫০ কিলোমিটার দূরে অবস্থান করছে। আগের অবস্থান থেকে প্রায় ৮০ কিলোমিটার এগিয়ে এসেছে। কিন্তু কলকাতায় অশনির তেমন একটা প্রভাব পড়ার কোনো সম্ভাবনা নেই।

আজ থেকে কলকাতায় হালকা বৃষ্টি। আর আগামীকাল থেকে শুক্রবার অবধি শহরে ভারী বৃষ্টির সম্ভবনা। বুধবার ও বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের উপকূলের জেলাগুলোতে ভারী বৃষ্টি হতে পারে। বাকি জেলাতে হালকা থেকে মাঝারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

প্রশাসন আজ সন্ধের মধ্যে মৎস্যজীবীদের সমুদ্র থেকে ফেরার নির্দেশ দিয়েছে। আর আগামীকাল থেকে সমুদ্রে যেতে নিষেধাজ্ঞা করা হয়েছে। একইভাবে দিঘা। বকখালি এবং মন্দারমনি সমুদ্রতটে যাওয়া নিয়ে পর্যটকদের জন্য নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। সমস্ত ধরনের বিনোদন কার্যকলাপ বন্ধ রাখতে বলা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

এছাড়া আগামীকাল ঘূর্ণিঝড় অশনি অন্ধ্রপ্রদেশ ও ওড়িশা উপকূলের দিকে উত্তর-পশ্চিম অভিমুখে এগোবে। এরপর উত্তর অন্ধ্রপ্রদেশ এবং দক্ষিণ ওড়িশা উপকূলের কাছাকাছি পৌঁছে অভিমুখ পরিবর্তন করবে।

তারপর উত্তর-পশ্চিম দিক ছেড়ে সেটি উত্তর ও উত্তর-পূর্ব দিকে অগ্রসর হবে। এরপরেই ঘূর্ণিঝড় অশনি ক্রমশ উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে প্রবেশ করে ওড়িশা উপকূল বরাবর সমান্তরাল ভাবে সমুদ্রে এগোবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored