Indian Prime Time
True News only ....

এবার চাকরীপ্রার্থীদের জন্য আছে দারুণ খবর, রয়েছে অসংখ্য খালি পদ

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

ওয়েব ডেস্কঃ রেলওয়ে ডিপার্টমেন্টে রিক্রুটমেন্ট বোর্ডের ঘোষণা অনুযায়ী খালি হয়েছে ১.৪ লক্ষ পদ। যার নোটিশ জারি করেছে বোর্ড। আরআরবি জানিয়েছে নন টেকনিক্যাল পপুলার ক্যাটাগরিতে পদ খালির বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এছাড়াও আইসোলেটেড ও মিনিস্ট্রিয়াল ক্যাটাগরি ও রেলওয়ে লেভেল 1 এর জন্য ১৫ই ডিসেম্বরের পর থেকে লিখিত পরীক্ষা শুরু হবে।

- Sponsored -

- Sponsored -

ঘোষণা শোনা মাত্রই এরমধ্যেই আবেদন জমা পড়েছে ১.১৫ কোটি। আইসোলেটেড ও মিনিস্ট্রিয়াল ক্যাটাগরিতে খালি রয়েছে ১৬৬৩টি পোস্ট। এনটিপিসিতে লেভেল 1 ক্যাটাগরিতে খালি আছে ১,০৩,৭৬৯টি পোস্ট। ট্র্যাক মেন্টেনার, পয়েন্ট ম্যানের পদ, পিআরটি, পিজি টিচার, ট্রেইনড গ্রাজুয়েট টিচার, স্টেনোগ্রাফার, চিফ ল অ্যাসিসট্যান্ট, জুনিয়র ট্রান্সলেটর (হিন্দি), ইত্যাদি খালি পদগুলি এর অন্তরভুক্ত। কম্পিউটারে নেওয়া হবে এইসব পরীক্ষা। আর এই সব কটি পদের জন্য পরীক্ষা চলবে ২০২১ সালের মার্চ মাস পর্যন্ত।

ট্রেন ক্লার্ক, গুডস গার্ড, স্টেশন মাস্টার, ট্রাফিক অ্যাসিস্টেন্ট, কমার্শিয়াল আপ্রেনটিস, সিনিয়র অ্যান্ড জুনিয়র টাইম কিপার, সিনিয়র কমার্শিয়াল কাম টিকিট ক্লার্ক, অ্যাকাউন্টস ক্লার্ক কাম টাইপিস্ট, সিনিয়র অ্যান্ড জুনিয়র ক্লার্ক কাম টাইপিস্ট, জুনিয়র অ্যাকাউন্টেন্ট হিসেবে নিযুক্ত করা হবে ৩৫,২০৮ জনকে। তাই আর দুঃশ্চিন্তা নয় এবার পরীক্ষার মাধ্যমে শুরু হবে নিয়োগ প্রক্রিয়া।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored