Indian Prime Time
True News only ....

জঙ্গল মহল থেকেই শুরু বিজেপির ‘সংকল্প যাত্রা’

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

ওয়েব ডেস্কঃ বিধানসভা নির্বাচনের আগে বিজেপির নিশানায় জঙ্গল মহল। পদ্ম শিবিরের দাবি, সন্ত্রাসের পরিবেশ তৈরি করছে তৃণমূল। তাই এই অপপ্রচেষ্টা রুখতে বাঁকুড়ার ১২ টি বিধানসভা কেন্দ্র জয়ের লক্ষ্যে ‘সংকল্প যাত্রা’ শুরু করল। দলের যুব মোর্চার পক্ষ থেকে রানীবাঁধে এই সংকল্প যাত্রার সূচনা অনুষ্ঠানে সংগঠনের জেলা সভাপতি সুনীল রুদ্র মণ্ডল সহ ১২ জন নেতা কর্মী মাথা মুণ্ডন করেন।

২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের সময় জঙ্গল মহলের রানীবাঁধে দুষ্কৃতীদের হাতে খুন হন বিজেপির স্থানীয় সম্পাদক অজিত মুর্ম্মু। আর বিজেপির পক্ষ থেকে অভিযোগ জানানো হয় ওই খুনের ঘটনায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা যুক্ত ছিল।

- Sponsored -

- Sponsored -

এই সংকল্প যাত্রার সূচনা অনুষ্ঠানে হাজির ছিলেন দলের জেলা সভাপতি বিবেকানন্দ পাত্র, জেলা যুব মোর্চা সভাপতি সুনীল রুদ্র মণ্ডল, প্রয়াত অজিত মুর্মুর স্ত্রী উর্ম্মিলা মুর্মুর প্রমুখ। প্রয়াত অজিত মুর্মুর স্ত্রী ঐ ঘটনায় যুক্ত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে বলেন, আমরা চাইব ঐ ধরণের ঘটনা পৃথিবীতে আর কোনও দিন না ঘটে।

আর বিজেপির বাঁকুড়া জেলা সভাপতি বিবেকানন্দ পাত্রের জানান, সন্ত্রাসবাদ রুখতে ও রানীবাঁধ সহ রাজ্যে বিজেপি সরকার গঠনের লক্ষ্যে যুব মোর্চার কর্মীরা একত্র হয়ে প্রতিশ্রুতবদ্ধ হলেন। ভোটের আগে শাসক দল ‘মাওবাদিদের উস্কানি দিয়ে তাদের সক্রিয় করতে চাইছে’ বলেও তিনি সরাসরি অভিযোগ করেন। ঘটনা যাই হোক বিজেপি ও দলের যুব মোর্চার কর্মীরা তা প্রতিরোধে সংকল্পবদ্ধ বলে তিনি দাবি করেন।

জেলা যুব মোর্চার সভাপতি সুনীল রুদ্র মণ্ডল বিগত পঞ্চায়েত ভোটের আগে অজিত মুর্মুর খুনের প্রসঙ্গ টেনে বলেন, ২০২১ এর বিধানসভা নির্বাচনে মানুষ বাঁকুড়ার ১২ টি বিধানসভা থেকে ফের সন্ত্রাসবাদের মুখোমুখি না হওয়ার প্রতিবাদকে কেন্দ্র করে তারা ১২ জন মাথা মুণ্ডন করলেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored