Indian Prime Time
True News only ....

প্রথমবার ভিন রাজ্যে পা বাড়িয়েও ধাক্কা খেল তৃণমূল

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ২০২৪ সালে লোকসভা নির্বাচনে দেশ থেকে বিজেপিকে উৎখাত করার লক্ষ্য নিয়ে তৃণমূল কংগ্রেস একাধিক বাইরের রাজ্যে পা বাড়িয়েছে। আর প্রথমবার গোয়ার বিধানসভা ভোটে নেমেই তৃণমূল শিবিরের হাতে খড়ি হলো। আর এতে জোটসঙ্গী মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টি চিন্তিত।

গোয়া বিধানসভায় ৪০ টি আসনেরর মধ্যে বিজেপি ২০ টি আসন পেয়েছে। এছাড়া ইউপিএ ১২ টি আসন, তৃণমূল ২ টি, আম আদমি ২ টি, নির্দল প্রার্থী ১ টি আসন ও ফরোয়ার্ড পার্টি এবং রেভনিউশনারি গোয়ানস পার্টি ২ টি আসন পেয়েছে।

এদের মধ্যে তিন জন জয়ী নির্দল প্রার্থী ইতিমধ্যে বিজেপিকে সমর্থন দেওয়ার কথা জানিয়েছে। পাশাপাশি গোয়ার বিদায়ী মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত ও দেবেন্দ্র ফড়ণবিশ মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টিকে স্বাগত জানিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

মহারাষ্ট্রের বিরোধী দলনেতা বলেন, “আমরা গোয়ার মানুষের আশীর্বাদে সংখ্য়াগরিষ্ঠতা পেয়েছি। মানুষ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপর ভরসা রেখেছেন। নির্দলরা আমাদের সাথে রয়েছেন। আমাদের মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্টি সমর্থন করবে। আমরাই সরকার গড়ব।”

মহারাষ্ট্রবাদী গোমন্তক পার্ট যদি সত্যিই বিজেপিকে সমর্থন করে, তবে তা তাঁদের জোটসঙ্গী তৃণমূল কংগ্রেসের জন্য ধাক্কা বলেই মনে করছে রাজনৈতিক মহল।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored