Indian Prime Time
True News only ....

আপাতত স্বস্তির নিঃশ্বাস ফেলছেন বীরভূমের তৃণমূল সভাপতি

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ বীরভূমঃ ভোট পরবর্তী হিংসায় বীরভূমের তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের নাম জড়িয়েছিল। আর এই মামলা বিচারপতি রাজাশেখর মান্থার সিঙ্গল বেঞ্চে উঠলে আজ তিনি নির্দেশ দেন যে, ‘অনুব্রত মণ্ডল প্রধান অভিযুক্ত নন। অনুব্রতর নাম এফআইআরে নেই। 

সুতরাং চার সপ্তাহ সিবিআই অনুব্রতর বিরুদ্ধে কোনো কড়া পদক্ষেপ নিতে পারবে না। এমনকি গ্রেপ্তারও করা যাবে না। কিন্তু তাঁকে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বোলপুর বা দুর্গাপুরে ডেকে জিজ্ঞাসা করতে পারবে।’

প্রসঙ্গত উল্লেখ্য যে, গত ২ রা মে বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার দিন বীরভূমের ইলামবাজারে বিজেপি কর্মী গৌরব সরকারকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। সিবিআইয়ের হাতে সেই মামলার তদন্তভার যাওয়ার পর খুনের মামলায় বেশ কয়েকজন অভিযুক্ত গ্রেফতার হন।

- Sponsored -

- Sponsored -

এরপর অনুব্রতকে এই খুনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হলে অনুব্রত জানান, “তিনি অসুস্থ। তাই এখন সিবিআই দপ্তরে হাজির হতে পারবেন না। এরপর কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়ে হাইকোর্টে জানায় যে, তিনি সিবিয়াইকে তদন্তে সবরকম সাহায্য করবে কিন্তু তাঁর বিরুদ্ধে যেন কোনো কড়া পদক্ষেপ গ্রহণ না করা হয়।”

আর এদিন ১১ টায় অনুব্রতর হাজির থাকার কথা ছিল। সেই সময় অতিবাহিত হয়ে যাওয়ায় পুরনো নোটিশ কার্যকর হবে না। সিবিআইকে নতুন করে নোটিশ দিতে হবে। চার সপ্তাহ পর সিবিআইকে হলফনামা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তারপর ফের মামলার শুনানি হবে।

 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored