Indian Prime Time
True News only ....

আজও ধুলাগড় সহ বেশ কিছু জায়গায় বিক্ষোভ চালালেন বিক্ষোভকারীরা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ বিজেপি নেত্রী নুপূর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে গতকাল দীর্ঘক্ষণ হাওড়ার ডোমজুড়ের বিভিন্ন জায়গায় অবরোধের পর আজও ধুলাগড় সহ বেশ কয়েকটি জায়গায় বিক্ষোভের দৃশ্য দেখা গেল। এর জেরে জাতীয় সড়কের উপর অ্যাম্বুলেন্স সহ প্রচুর গাড়ি আটকে পড়ে।

এমঙ্কি দক্ষিণ-পূর্ব রেল শাখাতেও ট্রেন চলাচলে ব্যাঘাত ঘটে। গতকাল সকালবেলা ১১ টা নাগাদ বিক্ষোভকারীরা হাওড়ার ডোমজুড়ের অঙ্কুরহাটির কাছে ১১৬ নম্বর জাতীয় সড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ শুরু করেন। এই জাতীয় সড়ক দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলার সঙ্গে সংযোগকারী অন্যতম একটি রাস্তা।

তাই গোটা এলাকার পাশাপাশি দক্ষিণবঙ্গে হাওড়ার পার্শ্ববর্তী জেলাগুলিতেও যানজটের ব্যাপক প্রভাব পড়ে। এর ফলে সাধারণ মানুষ চরম দুর্ভোগের শিকার হন।

- Sponsored -

- Sponsored -

এদিকে এই মিছিল আটকাতে গেলে বিক্ষোভকারীরা পুলিশকে লক্ষ্য করে ইট ছোঁড়েন। এছাড়া পুলিশের গাড়িও ভাঙচুর করেন। ফলে বাধ্য হয়ে পুলিশ টিয়ার গ্যাসের সেল ফাটিয়ে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন।

এই ঘটনায় স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নবান্ন থেকে সাংবাদিক বৈঠক ডেকে অবরোধকারীদের হাতজোড় করে পথ অবরোধ তুলে নিতে অনুরোধ করলে গতকাল রাত ৯ টা নাগাদ ডোমজুড়ে অবরোধ উঠে যায়। কিন্তু এদিন ফের হাওড়ার বিভিন্ন জায়গায় একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored