Indian Prime Time
True News only ....

ফের কয়লাকাণ্ডে অভিষেককে তলব করলো ইডি

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আবারও ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কয়লা পাচারকাণ্ডের তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য ইডির তরফে তলব করা হলো। এবার কেন্দ্রীয় আর্থিক বিষয়ক গোয়েন্দা সংস্থা শমন পাঠিয়ে ২১ শে সেপ্টেম্বর দিল্লির সদর দপ্তরে তলব করেছে।

এর আগে ৬ ই সেপ্টেম্বর অভিষেক বন্দ্যোপাধ্যায় নয়া দিল্লিতে জামনগরে ইডি অফিসে ইডি গোয়েন্দাদের জেরার সম্মুখীন হয়েছিলেন। প্রায় সাড়ে আট ঘন্টা ধরে কয়লা পাচারকাণ্ডের তদন্ত সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাবাদ চালানো হয়। এরপর দীর্ঘ জিজ্ঞাসাবাদের পরে ইডি দপ্তর থেকে বেরিয়ে চড়া সুরে জানান যে, “যতোই চাপ আসুক না কেন মাথা নোয়াবেন না”।

তারপরে পুনরায় দ্বিতীয় বারের জন্য ইডি তলব করেছিল। এর পরিপ্রেক্ষিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় ইডিকে জানিয়ে দিয়েছিলেন যে, “মাত্র ২৪ ঘণ্টার নোটিশে এতো কম সময়ের ব্যবধানে কলকাতা থেকে দিল্লিতে গিয়ে হাজিরা কার্যত অসম্ভব কাজ”।

- Sponsored -

- Sponsored -

আর এই নিয়ে তৃতীয়বারের জন্য অভিষেক বন্দ্যোপাধ্যায়কে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের পক্ষ থেকে তলব করা হলো। উল্লেখ্য যে, কয়লাকাণ্ডের তদন্তে আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা নারুলাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

পরে ২৮ শে আগস্ট শমন পাঠিয়ে ১ লা সেপ্টেম্বর রুজিরাকে দিল্লিতে ডেকে পাঠানো হয়েছিল। যদিও করোনা পরিস্থিতি ও দু’টি শিশু সন্তানের দেখভালের কথা মেইলের মাধ্যমে জানিয়ে ইডির জিজ্ঞাসাবাদ এড়িয়ে যান।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored