Indian Prime Time
True News only ....

প্রবল বৃষ্টির জেরে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে একাধিক এলাকায়

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ ঝাড়গ্রামঃ নিম্নচাপের জেরে টানা দুদিন ঝাড়গ্রামের বিভিন্ন প্রান্তে বৃষ্টি শুরু হয়েছে। এর জেরে গতকাল থেকেই ঝাড়গ্রামের উপর দিয়ে বয়ে যাওয়া কেলেঘাই নদীর জলস্তর বাড়তে শুরু করে। কিন্তু আজ ভোর থেকে আবারও বৃষ্টির পরিমাণ বেড়ে যাওয়ায় কেলেঘাই নদী ভয়ঙ্কর রূপ ধারণ করেছে।

ঝাড়গ্রামের সাঁকরাইল ব্লকের এই কেলেঘাই নদীর জল বিভিন্ন এলাকাতে প্রবেশ করতে থাকায় রাস্তা-ঘাট, চাষের জমি জলে ডুবে গেছে। সাঁকরাইল ব্লকের বেশীরভাগ এলাকায় বাড়ির মধ্যে জল ঢুকে যাওয়ায় কিছু মাটির বাড়ি ভেঙে গেছে। সাঁকরাইল ব্লকের নেগুড়িয়া থেকে বনপুরা ও গুরকুন্দা থেকেই বালিচক যাওয়ার রাস্তা বৃষ্টির জলে ডুবে যাওয়ায় এলাকার মানুষজন যোগাযোগের সমস্যায় পড়েছেন।

- Sponsored -

- Sponsored -

এমনকি সরডিহা স্টেশন থেকে ঢিল ছোঁড়া দূরত্বে রেলের তরফ থেকেই জনগণের যাতায়াতের সুবিধার জন্য তৈরী হওয়া আন্ডারপাশ জলমগ্ন হওয়ায় মানিকপাড়ার সাথে আমডিহা, ছানাপাড়া এবং অন্যান্য এলাকাগুলির সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। এর মধ্যে ইলেকট্রিক না থাকার জন্য পাম্প চালিয়ে জল নিকাশির কাজেও ব্যাঘাত ঘটছে।

এলাকার বাসিন্দারা জানাচ্ছেন, “বৃষ্টির জলের প্রভাবে কেলেঘাই নদীর জল যেভাবে আগ্রাসী মনোভাব নিয়ে গ্রামগুলির মধ্যে ঢুকছে তাতে বন্যা পরিস্থিতি তৈরী হতে খুব বেশী সময় লাগবে না”। এর ফলে এখন এলাকার বাসিন্দারা এই বন্যার আতঙ্ক নিয়েই দিন কাটাচ্ছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored