Indian Prime Time
True News only ....

ঘূর্ণিঝড়ের আতঙ্কে প্রশাসনের সতর্কবার্তা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

দ্বিজেন্দ্রপ্রসাদ মুখোপাধ্যায়ঃ বীরভূমঃ বঙ্গোপসাগরে তৈরী হওয়া ঘূর্ণিঝড় যশ ইতিমধ্যে রাজ্য জুড়ে আতঙ্ক তৈরী করেছে। আর এরই পরিপ্রেক্ষিতে বীরভূমের দুবরাজপুর ব্লকের বিডিও অনিরুদ্ধ রায় জানিয়েছেন, “সকাল থেকেই আমরা ব্লক ও পুলিশ প্রশাসনকে সঙ্গে নিয়ে মাইকিং প্রচার করে এলাকার বাসিন্দাদের মাঠের পাকা ফসল তুলে নেওয়ার জন্য সতর্ক করছি। কারণ এর আগেও বিগত কয়েকটি প্রাকৃতিক দুর্যোগের ক্ষেত্রে গাছ পড়ে যাওয়া, মাঠের পাকা ফসল মাঠেই নষ্ট হয়ে যাওয়ার মতো ঘটনা লক্ষ্য করা গিয়েছে। এর জন্য আগে থেকেই আমরা এই সর্তকতা অবলম্বন করছি”।

- Sponsored -

- Sponsored -

দুবরাজপুর শহর সহ দশটি গ্রাম পঞ্চায়েত এলাকায় ব্লক এবং পুলিশ প্রশাসন উদ্যোগে মাইকিং প্রচার চলছে। বেশ কিছু বিদ্যালয় চিহ্নিতকরণ করে রাখা হয়েছে যাতে এই ঘূর্ণিঝড়ে সাধারণ মানুষের কোনো অসুবিধা না হয়।

 

বিশেষ করে লোবা গ্রাম পঞ্চায়েত এলাকায় বিশেষ নজর রাখা হয়েছে কারণ অজয় নদীর তীরবর্তী বেশ কিছু গ্রাম আছে যেগুলি ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়ে থাকে। এছাড়াও মাইকিং প্রচার এও বলা হচ্ছে যে, “গুজবে কান দেবেন না। অযথা আতঙ্কিত হবেন না। মোবাইলে চার্জ দিয়ে রাখুন। প্রয়োজনীয় খাদ্য, ঔষধ সহ পোশাক ভালো করে রাখুন যাতে ঝড়-বৃষ্টিতে নষ্ট না হয়ে যায়”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored