Indian Prime Time
True News only ....

চোর সন্দেহে গণপ্রহার চলল ১ যুবকের ওপর

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

রাজ খানঃ বর্ধমানঃ ফের শহরে অমানবিক ছবি। এবার বর্ধমানের আলিশা এলাকায় চোর সন্দেহে একজন যুবককে জ‌্যৈষ্ঠের কড়া রোদে বিদ্যুতের খুঁটিতে বেঁধে বেধড়ক গণধোলাই দেওয়ার ঘটনা ঘটলো।

- Sponsored -

- Sponsored -

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, “এদিন একটি টোটোতে চেপে কয়েকজন যুবক আলিশা এলাকায় শৈলেন্দ্রনাথ মুখার্জ্জী মূক ও বধির স্কুলের সামনে এসে হাজির হয়। তারা বিদ্যালয়ের মধ্যে ঢুকে ডাব চুরি করতে যায়। তখনই স্থানীয় মানুষজন তাদের হাতেনাতে ধরে ফেলে। দু’জন পালিয়ে গেলেও একজনকে ধরে বিদ্যুতের খুঁটিতে বেঁধে গণধোলাই চলে। পুলিশের কাছে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবককে উদ্ধার করে নিয়ে যায়”।

শৈলেন্দ্রনাথ মুখার্জ্জী মূক ও বধির স্কুলের অধ্যক্ষা স্তুতি মুখার্জ্জী জানিয়েছেন, “কয়েকদিন আগেই বিদ্যালয় থেকে তাদের বহু মূল্যবান বেশ কিছু জিনিস চুরি হয়। ওই ঘটনায় পুলিশ তদন্ত করছে। এরই মাঝে ফের তিন জন বিদ্যালয়ে চুরি করার জন্য আসে। তাদের মধ্যে একজনকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে”।

আগের চুরির সঙ্গে ধৃত যুবকের কোনো সম্পর্ক আছে কিনা পুলিশ তা খতিয়ে দেখছে।এদিকে, প্রকাশ্য দিনের বেলায় ঠা ঠা রোদে বিদ্যুতের খুঁটিতে বেঁধে যুবককে মারধর করার ঘটনায় শহর জুড়ে আলোড়ন সৃষ্টি হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored